টাইমলাইনবিনোদন

পরিবারের সঙ্গে দেখা যায় না, ‘হইচই’ এর কনটেন্টকে পর্ন বললেন অভিষেক চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: বিনোদুনিয়া বলতে এখন আর শুধু বড়পর্দা ও ছোটপর্দা নয়, ডিজিটাল প্ল‍্যাটফর্মকেও বোঝায়। অপর দুই প্ল‍্যাফর্মের পাশাপাশি OTT প্ল‍্যাটফর্মের (OTT platform) জনপ্রিয়তাও দিন দিন বাড়ছে। বিশেষত লকডাউনে প্রেক্ষাগৃহ, সিনেমা সিরিয়ালের শুটিং বন্ধ থাকায় দর্শকদের একটা বড় অংশ ঝুঁকেছিল OTT র দিকে। বহু বিগ বাজেটের ছবিও মুক্তি পেয়েছে ডিজিটাল প্ল‍্যাটফর্মে। বাংলা থেকে হিন্দি এবং ইংরেজি OTT প্ল‍্যাটফর্মগুলির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। নামজাদা অভিনেতা অভিনেত্রীরা পা বাড়াচ্ছেন ওদিকে।

বাংলা বিনোদন প্ল‍্যাটফর্মগুলির মধ‍্যে অন‍্যতম হইচই (hoichoi)। এসভিএফ এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড এই সাইটটি খুব বেশি পুরোনো নয়। কিন্তু কিছুদিনের মধ‍্যেই বহু সাইটকে ছাপিয়ে গিয়েছে জনপ্রিয়তার নিরিখে। ওয়েব সিরিজ ছাড়াও এই সাইটে রয়েছে সিনেমা, মিউজিক ভিডিও, অরিজিনাল সিরিজ।


এই অরিজিনাল সিরিজগুলি নিয়েই একাধিক বার ক্ষোভ দেখা দিয়েছে দর্শকদের একাংশের মধ‍্যে। সিরিজগুলির বেশিভাগই নাকি অ্যাডাল্ট কনটেন্টে ভর্তি যা পরিবারের সঙ্গে বসে দেখা যায় না। অশ্লীলতা দেখিয়ে দর্শক টানার অভিযোগও উঠেছে হইচই এর দিকে। এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায় (abhishek chatterjee)।

হইচই এর সিরিজগুলির কনটেন্টের ব‍্যাপারে তিনিও সহমত পোষন করেছেন। এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আমি হইচই টাই দেখি। কিন্তু সেখানকার কনটেন্ট এত খারাপ, পর্ন বলা যায়। এগুলো বাড়িতে চালাতেই পারি না। স্টুডিওতে শুটের ফাঁকে মাঝে মাঝে দেখি যেগুলোর কনটেন্ট ভাল।’ অভিনেতা আরো জানান, OTT প্ল‍্যাটফর্মের মধ‍্যে তিনি মূলত হইচই টাই দেখেন। অন‍্য গুলো তেমন দেখেন না।

অভিষেকের সঙ্গে সহমত পোষন করেছেন অনেকেই। তাদের বক্তব‍্য, এক একটি সিরিজের কনটেন্ট এতটাই অশ্লীল যে সকলের সঙ্গে বসে দেখা যায় না। তবে খারাপের মধ‍্যেও ভাল কিছু সিরিজও আছে। অভিষেককে সেগুলির মধ‍্যে কিছু দেখারও পরামর্শ দিয়েছেন নেটিজেনরা।

Related Articles