টাইমলাইনবিনোদন

বাচ্চার আসল বাবা কে? নুসরত বিতর্কের মাঝে পড়ে ট্রোলড আবির

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহান (nusrat jahan) বিতর্কে এবার জড়াল আবির চট্টোপাধ‍্যায়ের (abir chatterjee) নাম। নুসরতের ভাবী সন্তানের বাবাকে খোঁজার দায়িত্ব পড়ল আবির থুড়ি ব‍্যোমকেশ বক্সীর উপর। আর এই নিয়েই নতুন মিম বানিয়ে হাসি মশকরায় মাতলেন নেটিজেনরা। নুসরত বিতর্কের মাঝে পড়ে ট্রোলড হলেন আবিরও।

আসলে চলতি বছরের শুরুর দিকেই ডিকশনারি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন নুসরত ও আবির। সেই ছবিরই একটি দৃশ‍্য ব‍্যবহার করে বানানো হয়েছে মিম। সেখানে আবিরকে দেখানো হয়েছে ব‍্যোমকেশ বক্সী হিসেবে। নুসরতকে তাঁকে জিজ্ঞাসা করতে দেখা যাচ্ছে, ‘বলুন কিভাবে আপনার সাহায‍্য করতে পারি?’ অন‍্যদিকে নুসরত উত্তর দিচ্ছেন, ‘আমার বাচ্চার আসল বাবাটা কে খুঁজে দেবেন ব‍্যোমকেশ বাবু?’


গত কয়েকদিন ধরেই নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবরে উত্তাল হয়েছিল নেটপাড়া। উত্তেজনার আগুনে ঘি ঢেলে নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন দাবি করেছিলেন, এই সন্তান তাঁর নয়। কারণ গত বেশ কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনো সম্পর্কই নেই। এরপরেই নুসরত বিবৃতি দিয়ে জানান, নিখিলের সঙ্গে নাকি তাঁর বিয়েই হয়নি। কিন্তু তিনি আদৌ সন্তানসম্ভবা কিনা সে বিষয়ে কোনো মন্তব‍্যই করেননি অভিনেত্রী।

সম্প্রতি ভাইরাল হয় নুসরতের ছবি যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। সাদা স্লিভলেস লং পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত। মুখে প্রেগনেন্সি গ্লো। দুপাশে তাঁর ইন্ডাস্ট্রির প্রিয় বান্ধবী শ্রাবন্তী চ‍্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তী। নিজের বালিগঞ্জ প্লেসের বাড়িতে দুই বান্ধবীর সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত।


এর আগে নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তাঁর। কাজেই এই সন্তান তাঁর নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। তিনি আরো জানিয়েছেন, নুসরতের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

Related Articles

Back to top button