টাইমলাইনভারত

আধার কার্ড থাকলে মিলতে চলেছে নগদ ৩০ হাজার টাকা

ব্যাপারটা নিশ্চয়ই অবিশ্বাস্য মনে হচ্ছে তাই তো ?কিন্তু এতাই সত্যি । এবার আঁধার কার্ড থাকলেই মিলবে নগদ ৩০ হাজার টাকা। ইউডিআইয়ের তরফ থেকে যেটার সুযোগ মিলতে পারে । তাই মাই আঁধার অনলাইনের তরফ থেকে হওয়া একটি   প্রতিযোগিতায় অংশ নিলে মিলবে এই টাকা ।

যাদের আধার কার্ড আছে তারা এই প্রতিযোগিতায়  অংশ নেওয়ার মাই আঁধার অনলাইনের এই ইউডিআইয়ের অফিশিয়াল ওয়েবসাইটে  লগ ইন করতে পারে। তবে প্রতিযোগিতায় অংশ নেওয়ার বেশ কতগুলি নিয়ম আছে , সেগুলি লক্ষ করতে হবে। প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের প্রথমে ৩০-১২০ সেকেন্ডের একটি ভিডিও বানাতে হবে,  আর সেই ভিডিওর বিষয় অবশ্যই ইউডিআইয়ের পরিষেবা সংক্রান্ত একটা শিক্ষামূলক ভিডিও হবে।

 

 

 

 

গুগল ড্রাইভ বা ইউটিউবে  আপলোড করার পর তার লিঙ্ক শেয়ার করা যাবে। এমনকি অনলাইন ফাইল শেয়ারিং সফটওয়্যার ব্যাবহার করে মেল করতে হবে।  এর মধ্যে সবথেকে অন্যরকম এবং একটু আকর্ষণীয় ভিডিও প্রদানকারীকে এই টাকা দেওয়া হবে । তার মধ্যে মোট ৪৮ জন কে বেছে নেওয়া হবে। আর ওই ৪৮ জনকে পুরস্কার হিসেবে দেওয়া হবে নগদ ৩০ হাজার টাকা । এই আধার কার্ড নিয়ে বেশ কিছুদিন আগে পর্যন্ত অনেক সমস্যা দেখা দিচ্ছিলো ।

এখন পর্যন্ত অনেকেই এই কার্ড পায়নি এই কার্ডের ব্যবহার করার জন্য অনলাইন থেকে ডাউনলোড  করে নিয়ে প্রিন্ট আউট করে তারা নিজেদের কাজে ব্যবহার করছেন । আধার কার্ড এই মুহূর্তের একটা খুবই গুরুতবপুরনি আর দরকারি পত্র। আর সেই পত্র না থাকার বেশ চিন্তিত হয়ে পড়ে অনেকেই। অবসেশে সব সমস্যা মিটিয়ে বেশির ভাগ লোকজন আধার কার্ড পেয়ে গেলেও এখন অনেকের হাতে পউছায়নি আধার কার্ড। আর তার মধ্যে আবার এই প্রতিযোগিতার মাধ্যমে আধার কার্ড থাকলে নগদ ৩০ হাজার টাকার পুরস্কার উপরি পাওনা ।

Back to top button
Close