fbpx
টাইমলাইনভারতরাজনীতি

সাধিকা প্রজ্ঞ্যার বাড়িতে উড়ো চিঠি , মিললো রাসায়নিক

 

এর আগে বহুবার একের পর এক বিতর্কে জরিয়েছেন প্রজ্ঞ্যা । সোমবার রাতে একটি উরো চিঠি আসে তার বাড়িতে । এরপর সেই নিয়ে শুরু হয় চাঞ্চল্য । কারন উরদু ভাষায় লেখা ওই চিথিতে মিলেছে সাদা রঙের পাউডার । আর তাতে কার্যত চিন্তিত হয়ে পরেছেন প্রজ্ঞ্যা ।

এরপরেই ভপালের  বিজেপি সাংসদ পুলিশে খবর দেন। রাতেই তদন্ত করতে আসে পুলিশ। এমন কি ওই পাউ ডার মাখানো ছিঠি পাথানো হয়েছে ফরেন্সিক দলের কাছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে ওই সন্দেহজনক চিঠিটির ছবি প্রকাশ করা হয়েছে। যেটুকু দেখা গিয়েছে চিঠিটিতে সাদা কালোতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল ও স্বয়ং ভোপালের নেত্রী প্রজ্ঞ্যা  সিং এর ছবি দেওয়া আছে।

 

আর এই ছবির ওপর আকবার লাল কালি দিয়ে কাটা দাগ দেওয়া আছে। এইরকম ছবির উপরে কাটা চিহ্ন দিয়ে পোস্টার মধ্যপ্রাচ্যে আইএস জঙ্গি গোষ্ঠীকে করতে দেখা গিয়েছে । ভপাল পুলিশ এই বেনামি চিঠির প্রেরকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন । তাদের এখন শুধু ধরার অপেক্ষা কারন, ধরা না পরলে বোঝা যাবেনা কারা এই কাজ করেছে। এমন কি এই নিয়ে বেজায় চিন্তিত সাংসদ প্রজ্ঞ্যা  সিং এর রাতের ঘুম উরতে বসেছে।

সব মানুষ কিছু বিষয় নিয়ে রাশট্রদ্রোহিতার  নাম দেয়। এবার এই যে কাজ গুলো কিছু মানুষ দিনের পর দিন অন্তরালে লুকিয়ে করে চলেছে সেগুলো ধরা পরেনা। কিন্তু গত দিনের এই ঘটনা নিয়ে মুখ খলেনি বিজেপি নেতারা। হতে পারে অন্য কেউ করেছে, আবার কেউ মজা করেও করে থাক তে পারে । সব মিলিয়ে একাধিক জল্পনা কল্পনার ক্রমশ ঘনিীূত হচ্ছে। কিছুদিন আগের ঘটনা প্লেনে জানলার ধারে বসা নিয়ে বচসা বাধে প্লেনের এক যাত্রীর সাথে প্রজ্ঞ্যার । সেই নিয়ে নেটি জেনদের নিন্দার কবলে পরেন তিনি।

Back to top button
Close
Close