টাইমলাইনভারত

যুবক বয়সের নিজের ছবি শেয়ার করলেন রতন টাটা, শিল্পপতি নাকি হলিউড স্টার বোঝা মুশকিল

শিল্পপতি রতন টাটার ছবি ভাইরাল হতেই অবাক নেটিজেনরা, তরুন বয়েসের ছবি দেওয়ার কিছুক্ষনের মধ্যেই তা  ভাইরাল হয়ে যায় । ইন্সটাগ্রামে বেশিদিন হয়নি তিনি অ্যাকাউন্ট খুলেছেন । আর তার মধ্যেই তার শেয়ার করা ছবি সবাই এতো ভালো লেগেছে তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

সেই ছবি দেখার পর আপ্ার মনে হতেই পারে কোনো অংশে সিনেমার কোনো হিরো অপেক্ষা কম নয় শিল্পপতি রতন টাটা। কিছুদিন ধরেই তার ইন্সটাগ্রামে ছবি আপলোড করা শুরু হতেই অনুগামীদের ভিড় বাড়তে শুরু করে। তারপর দিন কয়েক আগে তিনি যখন এই তার অল্প বয়েসের এই নতুন ছবি দেয় সেই নিয়ে শুরু হয় জোড় চর্চা ।

 

 

এইদিন তিনি লেখেন তার ছবিতে তাকে কেমন দেখতে লাগছে আর সেই মন্তব্য করার পরে একে একে কমেন্ট আসতে শুরু করে।মাত্র ঘণ্টায় ১ লক্ষ ৪১ হাজার ২৭১ লাইক পড়েছে।  তিনি লেখেন  আজ অর্থাত্‍ বৃহস্পতিবার হ্যাশট্যাগ থ্রো ব্যাক থারস ডে ট্যাগে পোস্ট করেন তাঁর কম বয়সের ছবি৷ এখনও সেই নিয়ে চলছে নানা কথা। অনুরাগীদের মধ্যে কেউ লেখেন কি মন্তব্য করবেন তিনি নিজেই জানেন না , আবার কেউ বা লিখেছে একদম হলিউডের হিরো।

সব মিলিয়ে এতোরকমের কমেণ্ট বেশ আলোড়োন ফেলেছে শিল্প দুনিয়ায়। পাশাপাশি পাল্লা দ্যে বেড়ে চলেছে অনুরাগীদের সঙ্খ্যা। সেই নিয়ে বেজায় খুশি স্বয়ং রতন টাটা। তার ভক্তদের এতো সাড়া পাওয়ার পর তিনি আপ্লুত। আর তার ভক্তকুলের এখন তার নতুন ছবি দেখার আশা আরও বেড়ে গেছে।

Back to top button