fbpx
টাইমলাইনভারত

ক্লাসরুমে চুম্বন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওকে ঘিরে নিন্দার ঝড়

ক্লাসের মধ্যে একে অপরকে জড়িয়ে ধরে চুম্বনে ব্যাস্ত। আপাতত ভুলতে বসেছে। স্কুল না কোথায় নিজেরাই জানেনা সেটা। কিন্তু এই ভিডিও ফাস হতেই মুহুতে তা ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। কারন স্কুল শিক্ষার প্রথম ধাপ।

আর সেইখানে ভালোবাসা, প্রেম,চুমু, আলিঙ্গন এসব ভারতীয় সভ্যতায় মেনে নেওয়া সম্ভব না। স্কুলের পড়ুয়ারা এই দেখে কি শিখবে সেই নিয়েও বাবা মায়েদের মধ্যে দেখা দিয়েছে চিন্তার ভাজ। কিন্তু কে শোনে কার কথা। কারন এর আগে এরকম ঘটনা বহুবার ঘটেছে। তার পাশাপাশি স্কুলে একাধিক বার ছেলে মেয়েদের ওপর শারীরিক অত্যাচার বা জৌন নিগ্রহ এসব দেখা । কিন্তু গুজরাটের  পঞ্চমহল জেলায় ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও নিয়ে এর মধ্যে দেখা গেছে নিন্দার মন্তব্য।

সেখানকার মরভা হাদফের ক্রুশিকার স্কুলের একটি ক্লাসরুমে তোলা হয়েছে ভিডিও। ভিডিওতে দেখা গেছে একাদশ শ্রেনীর একজন ছাত্র এবং ছাত্রী তারা একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করে চলেছে। পঞ্চমহলের জেলা শিক্ষা অধিকর্তা বিএস পঞ্চল  জানিয়েছে তাদের কাছে গোটা ঘটনা জানতে চাওয়া হয়েছে।

ক্রুশিকার স্কুল কর্তৃপক্ষের কাছে ইতিমধ্যে বিষয়টি নিয়ে রিপোর্ট তলব করেছে শিক্ষা দফতর। পাশাপাশি স্কুলে এসে এরকম কাণ্ড ঘটানোর জন্য ওই দুজন ছাত্র ছাত্রীর বাবা মাকে সব জানানো হয়েছে। তাছাড়াও পুরো ব্যাপারটা নিয়ে ওই স্কুলের অন্যান্য কর্মীদের জিজ্ঞাসা করা হয়েছে। কিন্তু পুরো ব্যাপারটা এখনো জানা সুম্ভব হয়নি।

Back to top button
Close
Close