টাইমলাইনবিনোদনভারত

শাহরুখ কন্যা সুহানার উত্তেজক ছবি নিয়ে তোলপাড় নেট দুনিয়া

বলিউডের বাদশা শাহরুখ খানের এক মাত্র মেয়ে সুহানা কে নিয়ে লেগেই থাকে নানা জল্পনা কল্পনা। এবার আরো একবার তার ছবি নিয়ে তোলপাড় নেট দুনিয়া। তার একের পর এক দেওয়া লাস্যময়ী ছবি দেখে মন গলেছে অনেকের। এখন আর সেই ছোট্ট সুহানা নেই। রিতিমতো প্রাপ্তবয়স্ক সে। আর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে রাতারাতি হৈচৈ ফেলে দিয়েছেন সুহানা।

ছবিতে তাকে একদম অন্য অবতারে দেখতে পেয়েছেন তার অনুগামীরা । ছবিতে তার খোলা বুক এবন সাদা রঙ্ এর স্পেগেটি টপে দেখতে পাওয়া গেছে। ছবিটা দেখার পর তাতে লাইক, কমেন্ট বেড়েছে অনেক। ছবিতে জিভ বার করে অন্যরকম মুডের ছবি দিয়ে মাত করেছেন তার ভক্তদের। মাঝে মাঝেই তিনি নানা রকমের সুন্দর ছবি দিয়ে থাকে। একের পর এক লাস্যময়ি ছবি দেখে মাঝেমাঝে অবাক হন তার অনুগামীরা।

 

 

বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি পোস্ট করে রাতারাতি নেটদুনিয়ায় হট সেনসেশনের তকমা পেয়েছিলেন। কিন্ত এই নতুন ছবি দেওয়ার পরে অবনেকেই তাকে নিন্দা করেছেন। অনেকে খারাপ নজ্রে দেখে তাকে কটাক্ষের তীরে বিধেছেন। কিন্তু তাতে কোনো চাপ নেই সুহানার। তিনি প্রতিবারের মতন আবার ছবি দেওয়ার অপেক্ষায় আচে। আর সেই ছবি দেখার অপেক্ষায় আছে তার সকল অনুগামীরা। একের পর এক এরকম ছবি দিয়ে অনেকি হৈ চৈ ফেলেছেন বহুবার।

কিন্তু কিং খানের কন্যা সুহানা যেন একটু অন্যরকম। কিছুদিন আগেই তাকে সুইমিং পুলের একটা ছবিতে হট অবতারে দেখা গিয়েছলো। সেবারেও তার চ্ছবি কুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে গিয়েছিলো। কিছুদিন আগেই কিং খান তার মেয়ে সুহানাকে নিয়ে মুম্বাইয়ের একটা রেস্তোরাতে উদবোধনে গেছিলেন। সেখানেও কুব লাস্যময়ী এবং হট অবতারে দেখা গেছিলো সুহানাকে। আবার এরকম শোনা গেছে খুব শিগগিরি বলিউডে পা রাকতে চলেছেন সুহানা খান

 

Back to top button
Close