টাইমলাইনআন্তর্জাতিক

মসজিদে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠলো বাংলাদেশ! হুহু করে বাড়ছে মৃতের সংখ্যা

বাংলা হান্ট ডেস্কঃ  ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠলো বাংলাদেশ (Bangladesh)। জানা গিয়েছে যে, বাংলাদেশের একটি মসজিদে ভয়াবহ বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন ১১, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা জাহির করা হচ্ছে। প্রাপ্ত খবর অনুযায়ী, নারায়ণগঞ্জে বায়তুস সালাত জামে মসজিদেএসিতে শর্ট সার্কিটের কারণে আগুন এগে যায়, আর এই বিস্ফোরণ ঘটে। যদিও এও জানা গিয়েছে যে, মসজিদের তল দিয়ে যাওয়া গ্যাসের লাইন লিক হওয়ায় এই বিপত্তি ঘটে।

নারায়ণগঞ্জের শুক্রবার রাতে ধর্মীয় অনুষ্ঠান চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ৪০ জনের বেশি আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। ঢাকা মেডিক্যাল কলেজ জানায় যে, মৃতদের সনাক্ত করার কাজ চলছে। কারণে তাঁদের দেহের বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে। ডাক্তাররা জানান, মসজিদের ইমাম সহ ৪০ জনের উপচার চলছে হাসপাতালে।

স্থানীয় মানুষরা জানান, মসজিদের ছাদে এয়ার কন্ডিশনের থেকেই এই বিস্ফোট হয়েছে। নারায়ণ গঞ্জের ফায়ার সার্ভিসের উপ-সহায়ক আবদুল্লাহ আল আরফিন বলেন, ঘটনার খবর পেতেই দমকল কর্মীদের সেখানে পাঠানো হয় আর আহতদের উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে পাঠানো হয়। এই বিস্ফোরণে মসজিদের ছয়টি এসি পুড়ে গেছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button