টাইমলাইনখেলাক্রিকেট

জানুয়ারিতে বিয়ে, তাই BCCI-এর কাছে অনুরোধ করে ভারতীয় দল থেকে ছুটি নিচ্ছেন লোকেশ রাহুল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এইমুহূর্তে ভারতীয় দল রয়েছে বাংলাদেশ সফরে। ওই দেশে একটি ওডিআই এবং একটি টেস্ট সিরিজ খেলে ফিরবে ভারত। ৪ ঠা ডিসেম্বর থেকে অফিসিয়ালি তাদের সফল আরম্ভ হবে। ভারতীয় দলের সঙ্গে রয়েছেন তারকা ক্রিকেটার লোকেশ রাহুল। বিশ্বকাপে নিজের ব্যাটিংয়ের জন্য অত্যন্ত সমালোচিত হয়েছেন তিনি।

ডিসেম্বরে বাংলাদেশ সফর শেষ করে ভারতে ফিরবে গোটা ভারতীয় দল। তারপর ভারতের মাটিতে টি-টোয়েন্টি ও ওডিআই সিরিজ খেলতে আসবে শ্রীলঙ্কা। কিন্তু স্পোর্টস উইকির রিপোর্ট অনুযায়ী সেই সিরিজ গুলিতে পাওয়া যাবে না লোকেশ রাহুলকে। খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভারতীয় ওপেনার।

শোনা যাচ্ছে জানুয়ারি মাসে ওই সময়টা বিসিসিআই তার জন্য ছুটি মঞ্জুর করে দিয়েছে। দীর্ঘদিন ধরেই বলিউড অভিনেতা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টির সাথে প্রেম করছেন লোকেশ রাহুল। এবার চার হাত এক হতে চলেছে এই তারকা জুটির।

KL Rahul,India vs Bangladesh,India vs Sri Lanka,Indian vice captain,BCCI,KL Rahul marriage,Athiya Shetty

তবে এই ব্যাপারটা এখনো পরিষ্কার নয় যে রাহুল শুধুমাত্র শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নেবেন নাকি তিনি দুটি সিরিজ থেকেই বিশ্রাম নেবেন। কারণ এখনো শ্রীলঙ্কার সফরের সূচি প্রকাশ্যে আসেনি। রাহুল এই মুহূর্তে ওডিআই ফরম্যাটে রোহিত শর্মার সহ অধিনায়ক। পরের বছর ঘরের মাটিতে ওডিআই বিশ্বকাপ। এমন অবস্থায় তিনি দুটি সিরিজ খেলবেন না, এটা ভাবাটা একটু কষ্টকর।

তবে সেইসব নিয়ে না ভেবে আপাতত বাংলাদেশের বিরুদ্ধে ওডিআই সিরিজের মনসংযোগ করতে চান রাহুল। শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন অনভিজ্ঞ ভারতীয় দল নিউজিল্যান্ডের মাটিতে ওডিআই সিরিজ হেরে ফিরেছে। তবে ওডিআই বিশ্বকাপ যেহেতু ভারতের মাটিতে তাই ওই সিরিজের হারকে ধাওয়ান খুব একটা বেশি গুরুত্ব দিতে চাননি। তার মতে এশিয়ান পিচ এবং পরিস্থিতিতেই আসল পরীক্ষা হবে ভারতের। তাই এই সিরিজছ রাহুলসহ বাকি সকল ভারতীয় তারকার পারফরম্যান্সের দিকে সবার নজর থাকবে।

Related Articles