টাইমলাইনপশ্চিমবঙ্গ

পরকীয়ায় লিপ্ত সিভিক ভলান্টিয়ার স্বামী, প্রতিবাদ করায় স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা

বাংলাহান্ট ডেস্ক : স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা। আর এমনই মারাত্মক অভিযোগ উঠল সিভিক ভলান্টিয়ারের স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার ঘাটেশ্বরে। অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তী মন্দিরবাজার থানার সিভিক ভলান্টিয়ার। ঘটনায় তাঁর শাস্তি চেয়ে মহকুমাশাসকের দ্বারস্থ নির্যাতিতা গৃহবধূ।

নির্যাতিতা গৃহবধূ জানিয়েছেন, ৫ বছর আগে সম্বন্ধ দেখে সৌরভ চক্রবর্তীর সাথে বিয়ে হয় তাঁর। তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে প্রায়ই তাঁকে মারধর করত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। এমনকি অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তীর বিবাহ বহির্ভূত সম্পর্কও রয়েছে। এর প্রতিবাদ করেছিলেন তিনি। এর জেরেই স্বামী সৌরভ চক্রবর্তী তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেন।

এই ঘটনায় গুরুতর জখম হন ওই গৃহবধূ। কোনওরকমে নিজের প্রাণ বাঁচিয়ে প্রতিবেশীদের সাহায্যে নিয়ে কুলপি গ্রামীণ হাসপাতালে এসে ভর্তি হন। সেখান থেকে চিকিৎসকেরা তাঁকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন।

অন্যদিকে ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানার পক্ষ থেকে অভিযোগ নিতে অস্বীকার করা হয় বলে দাবি ওই নির্যাতিত গৃহবধূর। অবশেষে অভিযুক্ত স্বামীর শাস্তির দাবি জানিয়ে ডায়মন্ড হারবারের মহকুমা শাসকের দ্বারস্থ নির্যাতিত গৃহবধূ।

Related Articles

Back to top button