টাইমলাইনফুটবলখেলা

সবুজ ঘাস থেকে রুপোলি পর্দা! নিজের জীবন নিয়ে তৈরি হতে চলা সিনেমায় অভিনয় করবেন দীপেন্দু বিশ্বাস

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বেশ কয়েক বছর আগের কথা। চিমা ওকোরি, বাইচুংয়ের ভুটিয়াদের সাথে মাঠ কাঁপাতেন এক বাঙালি। দলের ফরোয়ার্ডরা এখনও তার নিখুঁত পাস থেকে গোল করতেন আবার কখনও একটি ৫০-৫০ বল বক্সে বাড়িয়ে আশা করতেন কোনও এক মন্ত্রবলে সেটি গোলে পরিণত হবে। বেশ কয়েকবার তাদের আশা সফল হয়েছে। তখন মাইক হাতে বাঙালি ধারাভাষ্যকারদের বলতে শোনা যেত জিতিয়ে দিলেন দীপেন্দু বিশ্বাস।

ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান, তিন প্রধানে খেলে যাওয়া এই তারকা বাঙালি ফরোয়ার্ডের মোহে একসময় মেতেছিল ফুটবল পাগল বাঙালি! গোটা গ্যালারি জুড়ে উঠত তার নামের স্লোগান শোনা গিয়েছে বহুবার। এবার সেই সব দৃশ্যই দেখা যাবে রুপোলি পর্দায়। কারণ তিন প্রধানে খেলা তারকা বঙ্গ স্ট্রাইকারের খেলোয়াড় জীবন নিয়ে তৈরি হতে চলেছে সিনেমা। ইতিমধ্যেই সেই সিনেমার পোস্টারও রিলিজ হয়ে গিয়েছে।

Dipendu Biswas,Kolkata Football,East Bengal,Mohun Bagan,Moidan

প্রীতম বন্দ্যোপাধ্যায় নির্মিত হতে চলা এই সিনেমার নাম হবে দীপু। দীপেন্দু বিশ্বাসের ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের উঠতি মুখ রোহন ভট্টাচার্য‍্য। ফুটবলের পাশাপাশি এই গল্পে হিরোইনের ভূমিকায় থাকছেন বর্ষা সেনগুপ্ত। সঙ্গীত জগতের মানুষ বর্ষা এবার ডেবিউ করতে চলেছেন বড়পর্দাতেও।।

ছবিতে কিছুক্ষনের জন্য অভিনয় করতে দেখা যাবে দীপেন্দু বিশ্বাসকেও। তার নিজের গল্পের সূত্রধরের ভূমিকা পালন করবেন তিনি। তবে ছবির মুক্তি পেতে এখনো বেশ কিছুটা দেরি আছে। কারণ ছবির শ্যুটিংই আরম্ভ হবে আগামি বছর জানুয়ারি মাস থেকে।

Related Articles