fbpx
আন্তর্জাতিকটাইমলাইন

আমি লস্কর ই তৈবার গর্বিত সদস্য : হামজা আলী আব্বাসী, পাকিস্তানি অভিনেতা যাকে আনতে চলছিল বলিউডও

বাংলা হান্ট ডেস্কঃ এটা তো ঠিক যে, URI তে জঙ্গি হামলার পর থেকে ভারতের মানুষ কিছুটা হলেও জাগ্রত হচ্ছে, একজোট হচ্ছে আর ভারতীয়রা বলিউডের কিছু গদ্দারদের বিরোধিতা করা শুরু করেছে। এরকম চলতে থাকলে পাকিস্তানি অভিনেতা হামজা আলী আব্বাসিও (Hamza Ali Abbasi) বলিউডে রাহাত ফতেহ আলী খান, গুলাম আলী, আতিফ আসলাম, মাহিরা খান আর ভিনা মালিকের মতো অনেক অনেক টাকা কামিয়ে নিত।

আপনি যেই ছবিটি দেখতে পাচ্ছেন, সেখানে পাকিস্তানের সবথেকে বড় জন্য তথা মুম্বাই হামলার প্রধান কারিগর হাফিজ সাঈদ (hafiz saeed) এর সাথে পাকিস্তানের অভিনেতা হামজা আলী আব্বাসি। একটি ভারতীয় টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় পাকিস্তানি অভিনেতা কুখ্যতা জঙ্গি সংগঠন লস্কর-এ-তৈবা এর খুব প্রশংসা করেন, শুধু তাই নয় লস্কর-এ-তৈবা (Lashkar-e-Taiba) এর প্রধান হাফিজ সাঈদেরও প্রশংসা করেন তিনি।

হামজা আলী আব্বাসি নিজেকে লস্কর-এ-তৈবা এর মেম্বার বলে জানান। আর তিনি বলেন, ‘আমি লস্কর-এ-তৈবা এর উপর গর্ব করি, কারণ ওরা ভারতে সন্ত্রাসবাদ ছড়ায়।” হামজা আলী আব্বাসি ভারতকে সন্ত্রাসবাদীদের দেশ বলে নিজেকে লস্কর-এ-তৈবা এর সিপাহী বলে জানান, এবং তিনি ভারতের বিরুদ্ধে লড়বে বলেও জানান। বলিউডের গদ্দারেরা অন্য পাকিস্তানি অভিনেতাদের মতই হামজা আলী আব্বাসিকে দিয়েও অভিনয় করানোর কথা ভাবছিল। আর সে ভারতে এসে, ভারতের খেয়ে, ভারতের পড়ে ভারত বিরোধী কার্যকলাপ চালিয়ে যেত।

 

Back to top button
Close
Close