টাইমলাইনবিনোদন

লিভ ইন সম্পর্কে বচসা, ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ‘আমি সিরাজের বেগম’ অভিনেত্রীর দেহ

বাংলাহান্ট ডেস্ক: মর্মান্তিক খবর বাংলা টেলিজগতে। বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে (Pallabi Dey) এর। একাধিক বাংলা সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মৃত‍্যুর আগেও একটি সিরিয়ালে অভিনয় করছিলেন পল্লবী। রবিবার তাঁর গড়ফার ফ্ল‍্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

রবিবার সকাল বেলা অভিনেত্রীর দেহ উদ্ধার করে পুলিস। বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত‍্যা করেছেন বলে খবর পুলিস সূত্রে। সিলিং ফ‍্যান থেকে ঝুলন্ত অবস্থায় মেলে পল্লবীর দেহ। ঘটনায় তীব্র চাঞ্চল‍্য ছড়িয়েছে এলাকায় এবং টেলিপাড়ায়।


জানা যাচ্ছে, গত দেড় মাস ধরে গড়ফায় একটি ফ্ল‍্যাটে থাকছিলেন পল্লবী। সঙ্গে থাকতেন তাঁর প্রেমিক‌। দুজনে লিভ ইন সম্পর্কে ছিলেন বলে খবর। এর আগে হাওড়ার রামরাজাতলায় থাকতেন পল্লবী। তারপর প্রেমিকের সঙ্গে গড়ফার ফ্ল‍্যাটে থাকা শুরু করেন। প্রেমিকের নাম সাগ্নিক চক্রবর্তী।

জানা যাচ্ছে, শনিবার এবং রবিবার প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল অভিনেত্রীর। রবিবার সকালে ধূমপান করতে বাইরে বেরিয়েছিলেন প্রেমিক সাগ্নিক। ফ্ল‍্যাটে ফিরে দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় দেখতে পান তিনি। ডাকাডাকি করেও সাড়া পাননি কোনো।

তারপর দরজা ভেঙে ঘরে ঢুকতেই দেখেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন পল্লবী। তিনিই পুলিসে খবর দেন। পুলিস দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য পাঠিয়েছে বলে খবর। তবে ঘরের ভেতর থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। আদৌ কি এটা আত্মহত‍্যা নাকি খুনের ঘটনা তা এখনো স্পষ্ট নয়।

পুলিস জেরা করছে সাগ্নিককে। দুজনের মধ‍্যে কী কারণে বাদানুবাদ হয়েছিল তাও জানা যায়নি। পল্লবীর ভাই জানিয়েছেন, তাঁরা আপাতত ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষা করছেন।

টেলিভিশন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ পল্লবী। ‘রেশম ঝাঁপি’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে পা রাখেন তিনি। তারপ‍র শন বন্দ‍্যোপাধ‍্যায়ের বিপরীতে ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে লুৎফার চরিত্রে অভিনয় করেন। মাঝে ‘কুঞ্জছায়া’ সিরিয়ালের পর এই মুহূর্তে ‘মন মানে না’ সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। তবে শেষ শুটেও তাঁর মধ‍্যে কোনো অস্বাভাবিকতা দেখা যায়নি বলেই জানিয়েছেন সিরিয়ালের কলাকুশলীরা।

Related Articles

Back to top button