টাইমলাইনবিনোদন

চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষাধিক টাকার প্রতারণা! গ্রেফতার জনপ্রিয় টলিউড অভিনেত্রীর স্বামী

বাংলাহান্ট ডেস্ক: খাস টলিউডেই (Tollywood) সক্রিয় প্রতারণা চক্র। তাও আবার সেই চক্রে যুক্ত ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারের (Payel Sarkar) স্বামী! চাঞ্চল‍্যকর ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসেছে পুলিস। চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রথমে লক্ষাধিক টাকা হাতানো। তারপরেও চাকরি না মেলায় পুলিসে দায়ের হয় অভিযোগ। তারপরেই পুলিসের জালে অভিযুক্ত।

পুলিস সূত্রে জানানো হয়, গত এপ্রিল মাসে সায়ন দাস নামে এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে সোহেল সাহা (Sohel Saha) নামে এক ব‍্যক্তি। অথচ চাকরি তিনি পাননি।


যুবক জানান, সোহেল সাহা নামে ওই ব‍্যক্তি নিজেকে টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারের স্বামী বলে দাবি করেন। একটি বেসরকারি সংস্থায় চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারিত সায়ন দাসকে ইন্টারভিউ দিতে বলেন তিনি। সেই মতো একাধিক বার ইন্টারভিউ দেন সায়ন। কিন্তু চাকরি হয়নি তাঁর।

এরপরেই অভিযুক্ত সোহেল বলেন, কোটায় তিনি চাকরি করিয়ে দিতে পারবেন। তবে তাঁকে ১ লাখ ৪০ হাজার টাকা দিতে হবে। চাকরির আশায় টাকাটা দিয়েও দেন সায়ন দাস। দিন কয়েক পর তাঁর কাছে একটি ইমেল আসে। কিন্তু সায়নের দাবি, মেলটা ওই বেসরকারি সংস্থার ডোমেন থেকে আসেনি।

এতেই সন্দেহ হওয়ায় সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিস তদন্তে নামলে ফাঁস হয় প্রতারণা চক্রের কারবার। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত সোহেল সাহা আদৌ কোনো সংস্থায় চাকরি করেন না। যে টাকাটা প্রতারিত সায়ন দাসের থেকে তিনি নিয়েছিলেন, সেটা জমা পড়েছে সোহেলের বাবার ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে।

মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে সোহেলকে। বুধবার তাঁকে আদালতে পেশ করা হবে। এই চক্রের সঙ্গে আর কোনো নাম জড়িয়ে আছে কিনা তা নিয়ে তদন্ত চলছে। যদিও স্বামীর প্রতারণার বিষয়ে মুখ খোলেননি পায়েল।

Related Articles

Back to top button