টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ইচ্ছে করে কাঁধ থেকে ব্লাউজ নামিয়ে ব্রেসিয়ার দেখালেন শ্রীলেখা! ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ মেয়েদের পোশাক-আশাক তথা জীবনযাপন নিয়ে সোজাসাপ্টা মন্তব্য করতেই ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এনিয়ে একাধিকবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেও নিজের বক্তব্য থেকে একটুও সরে আসেননি এই অভিনেত্রী। কয়েকদিন আগেই নেটিজেনদের কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছিলেন শ্রীলেখা।

ইনস্টাগ্রামের একটি ভিডিওতে দেখা যায় স্বল্প পোশাকে একটি পুরনো দিনের গান গাইছেন অভিনেত্রী। সেই ইনস্টাগ্রাম ভিডিও নিচেই এক নেটিজেন কমেন্ট করেন,  “স্ট্র‍্যাপটা খুলে ফেলো আরও ভালো লাগবে, আরও ভালো শো-অফ করবে।” উত্তর অবশ্য সেদিনই দিয়েছিলেন শ্রীলেখা। কিন্তু এই মানসিকতাকে দূরে সরাতে এবার ফের ভিডিও নিয়ে হাজির তিনি।

এবার তার ভিডিওতে দেখা গেল, শাড়ি এবং ম্যাচিং ব্লাউজে সাজগোজের তোড়জোড় করছেন অভিনেত্রী। এমন সময় তিনি তার সামনের পুরুষ সঙ্গীকে জিজ্ঞেস করেন, ‘সব ঠিক আছে তো?’ পুরুষ সঙ্গী বলেন, সবকিছুই ঠিক হয়েছে তবে ব্রা-এর স্ট্র্যাপটি বেরিয়ে গিয়েছে। ঠিক সে সময় দেখা যায়, তা ঢাকতে গিয়েও ঢাকলেন না শ্রীলেখা। বরং কিছুটা কটাক্ষের সুরেই দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন ‘দেখুন’।

কিন্তু হঠাৎ এই ভিডিওর অর্থ কি? সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানান, ‘‘আমি এখন ‘রণং দেহি’ মূর্তিতে। সমাজের জঞ্জাল সরাতে কোমর বেঁধে নেমেছি। একুশ শতকেও যদি এত কিছু ট্যাবু নিয়ে চলতে হয়, এর থেকে লজ্জার আর কিছু নেই।’’ তিনি এও জানান, মেয়েদের স্তন আছে, তারা ব্রেসিয়ার বা অন্তর্বাস পড়েন একথা সকলেই জানেন। অনলাইনেও তা বিক্রিও হয়। পাতলা পোশাক এনেছে রঙিন অন্তর্বাস পড়ে ছবি দেওয়া বলিউড নায়িকাদের হাল ফ্যাশন। সেখানে কেন এইসব নীতি পুলিশি চলবে।

অবশ্য এই ভিডিওতেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন শ্রীলেখা। কেউ কেউ তো সরাসরি জানতে চেয়েছে তার স্তনের মাপ। কেউ কেউ আবার কটাক্ষ করে লিখেছে, “শুধু ব্রা কেন! সব দেখাতে পারে।” শ্রীলেখা অবশ্য এসব পাত্তা দিতে নারাজ।

 

Related Articles

Back to top button