fbpx
টাইমলাইনবিনোদন

বলিউডের আদা শর্মার নতুন হট ফটোশ্যুটে ক্র্যাশ খাচ্ছে প্রতিটি যুবক ! দেখুন সেই ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বিশেষ কোনও ছবি তিনি না করলেও যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী। ১৯২০তে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন। তারপর পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘হাসি তো ফাসি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। হ্যাঁ ঠিক ধরেছেন আদা শর্মার কথাই বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি ভিডিয়ো শেয়ার করেন তিনি। ফের তাঁর একটি ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

একটি লাল পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন আদা। পোশাকের সঙ্গে মানানসই মেকআপ, কানে দুল। সঙ্গে কপালে টিপটা সৌন্দর্য্য আরও কিছুটা বাড়িয়েছে অভিনেত্রীর। ডিপ নেক পোশাকে সৌন্দর্য্যের পাশাপাশি ‘বোল্ডনেস’এর তারতম্যটাও বজায় রেখেছেন আদা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিগুলি শেয়ার করেছেন আদা শর্মা। সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন একটি সুখবর। তাঁর নতুন মিউজিক ভিডিওতে ১০ মিলিয়ন ভিউজ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। আসলে আদনান শামির সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে আদাকে। অভিনেত্রীর এই ছবিগুলি আপাতত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ৫ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই আদার ছবিতে।

বলিউডে তেমন উল্লেখযোগ্য কোনও কাজ না করলেও দক্ষিণে বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে কাজ করেছেন আদা। তেলুগু ইন্ডাস্ট্রিতে আদা রীতিমত পরিচিত মুখ। ‘হার্ট অ্যাটাক’ ছবিতে তাঁর অভিনয় আলাদা ভাবে নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। ২০০৮ সালে অভিনয়ে প্রবেশ করার পর ১৯২০ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান আদা শর্মা। তবে নতুন কোনও ছবির ঘোষনা এখনও করেননি তিনি।

Back to top button
Close
Close