fbpx
টাইমলাইনবিনোদন

ঘর পরিষ্কারের ফাঁকেই চলছে যোগা, ভাইরাল আদার ‘হট’ ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বিশেষ কোনও ছবি তিনি না করলেও যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী। ১৯২০তে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন। তারপর পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘হাসি তো ফাসি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। হ্যাঁ ঠিক ধরেছেন আদা শর্মার কথাই বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি ভিডিয়ো শেয়ার করেন তিনি। ফের তাঁর একটি ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়।
সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি। ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। স্কুল, কলেজ, অফিস কাছারির পাশাপাশি বন্ধ সিনেমা, সিরিয়ালের শুটিংও। ঝাঁপ পড়েছে বিনোদন জগতে। বলি থেকে টলি গৃহবন্দি সব তারকা। বাড়িতে থেকেই নানা কার্যকলাপের ছবি, ভিডিও শেয়ার করছেন তাঁরা। আপাতত বন্ধ ফটোশুট। গৃহবন্দি আদাও। তবে বাড়ি বসে থাকলেও ফিটনেস কিন্তু একদমই হারাননি তিনি। তাঁর সাম্প্রতিক ভিডিওতে এমনটাই চোখে পড়েছে।


সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে শরীরচর্চা ও যোগা করতে করতেই ঘর পরিষ্কার করছেন আদা। এক সঙ্গে দিব‍্যি দুটো কাজই হয়ে যাচ্ছে। ভিডিওর ক‍্যাপশনে তিনি লিখেছেন, বাড়ি পরিষ্কার করার ফাঁকেও নিজেকে ফিট রাখা যায়। ইতিমধ‍্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। নেটিজেনরা প্রশংসাও করছেন আদার বুদ্ধিমত্তা ও প্রতিভার।

View this post on Instagram

Tag all your friends who should do this today ! . Creative katka adah_ki_adah style ! . Many of you will say no time to exercise now because we have to clean our houses ..I have a solution for that 😁 katka-mein-bhi-adah 💃😉 . If the phone rings don't succumb to the weapon of mass distraction 😁😁 bulate hai aur jaa bhi sakte hai…lekin corona ke baad till then stay home , stay safe, stay clean ♥️ #bulatehaimagarjaosirfcoronakebaad . #creativekatkaadahstyle #katkaadah #corona #katkameinbhiadah #adahsharma #workout #workoutmotivation #workoutathome . P.s.these hands don't just play the piano 😉🐙 Shot by @adah_ki_radha

A post shared by Adah Sharma (@adah_ki_adah) on

প্রসঙ্গত, বলিউডে তেমন উল্লেখযোগ্য কোনও কাজ না করলেও দক্ষিণে বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে কাজ করেছেন আদা। তেলুগু ইন্ডাস্ট্রিতে আদা রীতিমত পরিচিত মুখ। ‘হার্ট অ্যাটাক’ ছবিতে তাঁর অভিনয় আলাদা ভাবে নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। ২০০৮ সালে অভিনয়ে প্রবেশ করার পর ১৯২০ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান আদা শর্মা।

Back to top button
Close
Close