fbpx
টাইমলাইনভারত

পুলওয়ামায় হওয়া জঙ্গি হামলার তদন্তে প্রশ্ন তুলে নতুন করে তদন্তের দাবি করলেন অধীর চৌধুরী

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভায় কংগ্রেসের নেতা তথা বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী (Adhir Chowdhury) আরও একবার বিতর্কিত বয়ান দিয়ে সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন। অধীর চৌধুরী গত বছর ১৪ই ফেব্রুয়ারি জম্মু কাশ্মীরের পুলওয়ামায় হওয়া হামলা নিয়ে প্রশ্নচিহ্ন তুললেন।

মঙ্গলবার জম্মু কাশ্মীরের ডিএসপি দেবিন্দর সিং এর গ্রেফতারির পর প্রশ্ন তুলে কংগ্রেস নেতা অধীর চৌধুরী পরপর তিনটি ট্যুইট করেন। ওনার শেষ ট্যুইটে তিনি পুলওয়ামা হামলার আবার নতুন করে তদন্ত করার দাবি করেন। আপনাদের জানিয়ে রাখি গ্রেফতার হওয়া দেবেন্দর সিং পুলওয়ামা হামলার সময় সেখানে ডিএসপি পদে মোতায়েন ছিল বলে জানা যাচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি, জম্মু কাশ্মীরের কুলগামে দুই জঙ্গির সাথে ডিএসপি দেবিন্দর সিংকে গ্রেফতার করা হয়। দেবিন্দর সিং এর সাথে জঙ্গি কানেকশন পাওয়ার পর বিরোধীরা বিজেপির উপর আক্রমণ করে। সুরক্ষায় ঢিল পরার কারণে কংগ্রেস পার্টি সমেত সমস্ত বিরোধীরাই মোদী সরকারের উপর হামলা করে।

কংগ্রেস নেতা তথা কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা ট্যুইট করে প্রশ্ন করেন যে দেবিন্দর সিং কে? ২০০১ সালে হওয়া সংসদে হামলার সাথে দেবন্দরের কোন যোগ ছিল কি? পুলওয়ামা হামলায় কি দেবিন্দরের হাত ছিল? সেই সময়কি সে পুলওয়ামায় ডেপুটি এসপি ছিল?

Back to top button
Close
Close