টাইমলাইনবিনোদন

শেখর সুমনের ছেলে অধ্যয়ন প্রকাশ করলেন, কঙ্গনা রানাওয়াত এর জানা বিভিন্ন গোপন তথ্য

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক (drugs) যোগ সামনে আসতেই একের পর এক বিষ্ফোরক তথ‍্য প্রকাশ‍্যে আনছেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। এবার অভিনেতা শেখর সুমনের (shekhar suman) ছেলে তথা কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেন্ড অধ‍্যয়ন সুমন (adhyayan suman) স্বীকার করলেন তিনি নিজেও কয়েকবার মাদক ট্রাই করেছেন। কিন্তু এখন তিনি সেসব থেকে অনেক দূরে।

এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অধ‍্যয়ন সুমন বলেন, “আমি ১-২ বার মাদক ট্রাই করেছি। এই ব‍্যাপারে আমি আগেও বলেছি। এরপর জীবনেও আমি মাদকের কাছাকাছি যাইনি। আমার পরিবার ওরকম নয় আর আমি এসব বিষয়ে জড়াতেও চাই না।”


অধ‍্যয়ন আরও বলেন, “বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলিতে মাদক সেবন করা হয়। কেরিয়ারের শুরুতে আমি নিজেই ওইসব পার্টিতে যেতাম। সেখানে অনেক অভিনেতাই মাদক সেবন করতেন। তারপর থেকে আমি ওইসব পার্টিতে যাওয়া বন্ধ করে দিই। গত কয়েক বছর ধরে লক্ষ‍্য করে দেখবেন আমি বলিউডের বড় পার্টিতে আর যাই না।”

অভিনেতার কথায়, “বলা হয় বলিউডের বড় পার্টিতে গেলে, বড় বড় মানুষদের সঙ্গে ওঠাবসা করলে, মাদক সেবন করলে তারা তোমাকে কুল মনে করবে। তবেই কাজ পাবে। কিন্তু আমার মত আলাদা। প্রতিভার জোরেই কাজ পাওয়া যায় বলে মনে হয় আমার।” বলিউডে মাদক চক্র নিয়ে কঙ্গনার বক্তব‍্যের পরিপ্রেক্ষিতে অধ‍্যয়ন বলেন, উনি খুব বড় একজন অভিনেত্রী। অনেক কিছু জানেন। তাই এই বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না।

এর আগে বলিউডের চার প্রথম সারির অভিনেতা ও পরিচালককে ড্রাগ টেস্ট করানোর ‘চ‍্যালেঞ্জ’ জানান কঙ্গনা রানাওয়াত। রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল ও পরিচালক অয়ন মুখার্জি যে মাদক সেবন করেন না তার প্রমাণ দিতে বলেন অভিনেত্রী।

একটি টুইটে কঙ্গনা লেখেন, ‘আমি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জি ও ভিকি কৌশলকে অনুরোধ করছি ড্রাগ টেস্টের জন‍্য তাঁদের রক্তের নমুনা দিতে। গুঞ্জন শোনা যায়, তাঁরা কোকেনে আসক্ত। আমি চাই এই গুঞ্জন তাঁরা ভুল প্রমাণিত করুন। এই তরুণ অভিনেতারা বহু মানুষকে অনুপ্রাণিত করতে পারবেন যদি তাঁরা নির্দোষ হন।’ টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ট‍্যাগ করেন তিনি। বলিউডের অভ‍্যন্তরে যে মাদক চক্র সক্রিয় তা আগেই বলেছেন কঙ্গনা।

Back to top button