টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় দলে সুযোগ পাওয়ায় ঈশানকে বিশেষ ভাবে শুভেচ্ছা জানালেন বান্ধবী অদিতি হুন্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ চলছে। এই টেস্ট সিরিজ শেষ হওয়ার পরেই রয়েছে ওয়ানডে সিরিজ। তারপর টিটোয়েন্টি সিরিজ। এই বছরের শেষেই দেশের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে টিটোয়েন্টি বিশ্বকাপ। আর এই টিটোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ইংল্যান্ডের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজে ভারতীয় দলে সুযোগ দেওয়া হয়েছে বেশ কয়েক জন তরুণ ক্রিকেটারকে।

ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজের ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্সের উপর বিচার করে বেশ কয়েকজন তরুণ প্রতিভাবান ক্রিকেটারকে সুযোগ দেওয়া হয়েছে সেই দলে। সেখানে সুযোগ পেয়েছেন তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান ঈশান কিষান। আইপিএল এবং বিসিসিআইয়ের ঘরোয়া টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফিতে মারকাটারী পারফরম্যান্স করেছে ঈশান কিষান। তার ভিত্তিতেই ঈশান কিষানকে ভারতীয় দলে সুযোগ দিয়েছে নির্বাচকরা।

যেকোনো ক্রিকেটারের স্বপ্ন থাকে একদিন দেশের হয়ে খেলা। তেমনি দেশের জার্সিতে খেলার স্বপ্ন দেখতেন ঈশানও। যার জন্য কঠোর পরিশ্রম করতেন এবার সেই পরিশ্রমের ফল পেলেন তিনি। সম্প্রতি বিজয় হাজারে টুর্নামেন্টে 94 বলে 173 রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন ঈশান কিষান। যার জেরে ইশানের সামনে খুলে যায় ভারতীয় দলের দরজা। ঈশান ভারতীয় দলে সুযোগ পাওয়ার পরই তাকে শুভেচ্ছা জানালেন ইশানের বিশেষ বান্ধবী অদিতি হুন্ডিয়া। অদিতি হুন্ডিয়া দীর্ঘদিন ধরেই ইশানের বিশেষ বান্ধবী। তাই ভারতীয় দলে ঈশান সুযোগ পাওয়ায় তিনি বিশেষভাবে ঈশানকে শুভেচ্ছা জানালেন।

Back to top button