টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

কীর্তন করেই কোটি টাকার মালকিন, প্রকাশ্যে অদিতি মুন্সির সম্পত্তির পরিমাণ

বাংলা হান্ট ডেস্কঃ এবার একুশের নির্বাচন বলতে গেলে একেবারে তারকা খচিত নির্বাচন হচ্ছে। একের পর এক অভিনেতা-অভিনেত্রী রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন। এমনকি তাঁরা টিকিট পেয়ে নির্বাচনেও দাঁড়াচ্ছেন। এরকমই এক তারকা হলেন অদিতি মুন্সি। তিনি অভিনেত্রী না হলেও বাংলার স্বনামধন্য কীর্তন শিল্পী। ২০১১ সালে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে কীর্তনে স্নাতকোত্তর করেন তিনি। একুশের নির্বাচনে তিনি শাসক দল তৃণমূলের হয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন। রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের এই প্রার্থী রাজনীতিতে যোগ দেওয়ার অনেক আগে থেকেই বিখ্যাত ছিলেন।

কীর্তন জগৎ থেকে মার্চ মাসের ৪ তারিখ তিনি রাজনীতির আঙিনায় পা রাখেন। তৃণমূলের যোগ দেওয়ার কদিন পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওনাকে দলের প্রার্থী করেন। ওনার বিপরীতে রাজারহাট গোপালপুর কেন্দ্রে বিজেপির প্রার্থী হলেন দুঁদে রাজনৈতিক ব্যক্তি শমীক ভট্টাচার্য। এবং সংযুক্ত মোর্চার প্রার্থী শুভজিৎ দাশগুপ্ত। অদিতি মুন্সি নিজের কেন্দ্রে জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী।

তৃণমূল প্রার্থী অদিতি মুন্সি তাঁর নির্বাচনী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি হলফনামায় নিজের সম্পত্তির পরিমাণও জানিয়েছেন। ওনার হলফনামা অনুযায়ী, ওনার ঘাড়ে সামান্য ঋণের বোঝাও রয়েছে। পাশাপাশি তিনি নিজের সম্পত্তির পরিমাণ প্রায় এক কোটি টাকা জানিয়েছেন। তিনি পেশা হিসেবে গান শেখানো, বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে গান করা উল্লেখ করেছেন তিনি।

অদিতি মুন্সি হলফনামায় জানিয়েছেন, মনোনয়ন জমা দেওয়ার সময় তাঁর হাতে দেড় লক্ষ টাকা ছিল মাত্র। আর ওনার স্বামীর কাছে ছিল ৪৫ হাজার টাকা মাত্র। গহনা, গাড়ি এবং ব্যাঙ্কে তাঁর মোট সঞ্চয়ের পরিমাণ ৭৫ লক্ষ ৯২ হাজার ২৬১.০৮ টাকা। ওনার স্বামির সম্পত্তির পরিমাণ ২৩ লক্ষ ৩১ হাজার টাকা। তাঁর মধ্যে অদিতি মুন্সির ৩৫০ গ্রাম সোনার গয়নাও আছে। যার বাজার মূল্য ১৫ লক্ষ ৭৫ হাজার টাকা।

অদিতি মুন্সির দুটি গাড়িও রয়েছে। যেগুলোর আনুমানিক বাজার মূল্য ৫১ লক্ষ ২৪ হাজার ৬৭৫ টাকা মাত্র। অদিতি মুন্সি ব্যাঙ্কের কাছে ঋণী। ব্যাঙ্কে ওনার ১২ লক্ষ ৪২ হাজার টাকার ঋণ হয়েছে। অদিতি মুন্সির স্বামীর কোনও চাষাবাসের যোগ্য অথবা অযোগ্য জমি নেই। হলফনামায় অদিতি মুন্সি এবং তাঁর স্বামীর নামে কোনও স্থাবর সম্পত্তির উল্লেখ নেই।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker