টাইমলাইনবিনোদন

পাননি আমন্ত্রণপত্র, বিয়ে নিয়ে সত‍্যি বলছেন তো নেহা? বড়সড় বোমা ফাটালেন আদিত‍্য নারায়ণ

বাংলাহান্ট ডেস্ক: নেহা কক্করের (neha kakkar) বিয়ে (marriage) নিয়ে এবার বোমা ফাটালেন আদিত‍্য নারায়ণ (aditya narayan)। নেহার বিয়ে নিয়ে এত জল্পনা কল্পনার মাঝে সন্দেহ আরো কিছুটা উস্কে দিয়ে তিনি প্রশ্ন করেন, আদৌ কি বিয়েটা করছেন নেহা? তিনি আরো জানান, কোনো আমন্ত্রণ পত্র তিনি অন্তত পাননি।

এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে আদিত‍্য নারায়ণ সাফ জানান, নেহা কক্করের বিয়ের কোনো আমন্ত্রণ পত্র তিনি পাননি। রোহনপ্রীতের সঙ্গে নাকি মাত্র এক সপ্তাহের আলাপ গায়িকার। এত কম সময়ের চেনা পরিচয়ে কেউ বিয়ের সিদ্ধান্ত নিতে পারে! সন্দেহ প্রকাশ করেছেন আদিত‍্য।


তবে তিনি আরো বলেছেন, নেহা কোনো টিনেজার নন, সাবালিকা। তাই তিনি যে সিদ্ধান্তই নেবেন ভেবেচিন্তে নেবেন বলেই মনে করেন আদিত‍্য। অবশ‍্য এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, আমন্ত্রণ পত্র তিনি পেয়েছেন। কিন্তু বিয়েতে তিনি যেতে পারবেন না।

প্রসঙ্গত, এর আগে গত বছরেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে সঞ্চালক আদিত‍্য নারায়ণের সঙ্গে নেহার বিয়ের গুঞ্জন চরমে ওঠে। শোনা গিয়েছিল গত বছরের শেষেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নেহা ও আদিত‍্য। কিন্তু পরে জানা যায় পুরোটাই রটানো হয়েছিল শোয়ের টিআরপি বাড়ানোর জন‍্য। এমনকি নেহা নিজেও জানিয়েছিলেন আদিত‍্য তাঁর শুধুই ভাল বন্ধু।

এই মুহূর্তে সোশ‍্যাল মিডিয়ায় বিয়ের প্রস্তুতির ঊকের পর এক ভিডিও শেয়ার করছেন নেহা ও রোহনপ্রীত। সম্প্রতি ধুমধাম করে রোকা অনুষ্ঠান সারতে দেখা গেল নেহা ও রোহনপ্রীতকে।
গোলাপি লেহেঙ্গা ও কুন্দনের গয়নায় সেজেছিলেন নেহা। পাশে রোহনপ্রীতের পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানি ও লাল পাগড়ি। ভিডিওর শুরুতেই জনপ্রিয় পাঞ্জাবি গানের তালে নাচতে নাচতে রোকার আসরে ঢুকতে দেখা যায় নেহা ও রোহনপ্রীতকে।

ভিডিওটি শেয়ার করে নেহা জানিয়েছেন, আগামীকাল মুক্তি পাচ্ছে তাদের মিউজিক ভিডিও। তার আগে অনুরাগীদের জন‍্য রইল এই সারপ্রাইজ। সেই সঙ্গে এমন জমকালো অনুষ্ঠানের জন‍্য নিজের বাবা মা কেও ধন‍্যবাদ জানিয়েছেন নেহা। ভিডিওটি এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

Back to top button