টাইমলাইনবিনোদন

শুধুই বন্ধুত্ব নাকি নেপথ‍্যে রয়েছে অন‍্য কাহিনি? নেহার সঙ্গে ব‍্যক্তিগত সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা আদিত‍্য

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বিয়ে নিয়ে সংবাদ শিরোনামে ছিলেন নেহা কক্কর (Neha kakkar) ও আদিত্য নারায়ন (Aditya Narayan)। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ১৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। সেইমতো ১৪ তারিখ একটি ভিডিও ভাইরালও হয় যেখানে দেখা গিয়েছিল, মালাবদল করছেন আদিত্য ও নেহা। আদিত্যকে দেখা গিয়েছে ঘোড়ায় চড়ে বরবেশে নেহাকে বিয়ে করতে আসতে। এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল নেটদুনিয়ায়। আদৌ এসব সত্যি না মিথ্যা সেই নিয়ে একেক জন একেক রকম মত দিচ্ছিলেন।
এবার নেহার সঙ্গে তাঁর ব‍্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদিত‍্য। আদিত‍্য সাফ জানান, নেহা বিশেষ বন্ধু তাঁর। একজন বন্ধুর সঙ্গে মনে হয় জন্মজন্মান্তরের সম্পর্ক। নেহার সঙ্গে তাঁর সম্পর্কটাও তেমনই। নেহার খুবই ভাল বন্ধু তিনি।
এই বিষয়ে নেহা আগে জানিয়েছিলেন, আদিত্যর জীবনে রয়েছে অন্য মহিলা। তিনিই তাঁর স্টেডি গার্লফ্রেন্ড। শুধু তাই নয়, এবছরই তাঁকে বিয়ে করতে চলেছেন আদিত্য। তাই কোনও গুজবে কান দিতে সাফ মানা করে দিয়েছিলেন নেহা কক্কর।


প্রসঙ্গত, এর আগেই শোনা গিয়েছিল নেহা ও আদিত্যের বিয়ে নাকি একেবারেই গুজব। আর একথা বলেছিলেন খোদ আদিত্যর বাবা উদিত নারায়ন! তাঁরা নাকি ছেলের বিয়ের ব্যাপারে কিছুই জানেন না। উদিতের আরও দাবি এই সবকিছুই নাকি ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর ছক ছাড়া আর কিছুই নয়।
উদিত নারায়নের মন্তব্য এসব কিছুই ভুয়ো। তাঁর কথায়, “আদিত্য আমাদের একমাত্র ছেলে। ওর বিয়ের জন্য আমরা সকলেই অপেক্ষা করে রয়েছি। এ্ই বিয়ের গুজব সত্যি হলে আমি ও আমার স্ত্রী সবথেকে বেশি খুশি হতাম। কিন্তু এই বিষয়ে আদিত্য আমাদের কিছুই জানায়নি।”

Related Articles

Back to top button