টাইমলাইনবিনোদন

ডিসেম্বরেই শুভদিন, মন্দিরে বিয়ে করবেন আদিত‍্য! ফের বোমা ফাটালেন গায়ক

বাংলাহান্ট ডেস্ক: শোনা গিয়েছিল চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন উদিত নারায়ণ পুত্র আদিত‍্য নারায়ণ (aditya narayan)। এই নিয়ে গত কয়েক দিন জল্পনা কল্পনার অন্ত নেই সোশ‍্যাল মিডিয়ায়। অবশেষে আদিত‍্য নিজেই ফাঁস করলেন নিজের বিয়ে নিয়ে কিছু চাঞ্চল‍্যকর তথ‍্য।

পয়লা ডিসেম্বরেই সেই দিন। মাসের শুরুতেই দীর্ঘদিনের প্রেমিকাকে বৌয়ের স্বীকৃতি দিতে চলেছেন আদিত‍্য নারায়ণ। নিজেই একথা জানিয়েছেন গায়ক। তবে বর্তমানে করোনা পরিস্থিতির জন‍্য অনেক নতুন নিয়ম বিধি তৈরি হয়েছে। সে সব মেনেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।


আদিত‍্য জানান, দুই পরিবারের সদস‍্য ছাড়াও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধবই শুধু আমন্ত্রিত থাকবেন বিয়েতে। এখানেই চমকের শেষ না। মন্দিরে বিয়ে করতে চলেছেন আদিত‍্য, এমনটাই জানিয়েছেন তিনি। তাই আমন্ত্রিতদের সংখ‍্যাও ঠিক করা হবে সেই মতোই।

রিসেপশন পার্টিটা বেশ জমকালো করে করার ইচ্ছা রয়েছে আদিত‍্যর। তবে এই কোভিড পরিস্থিতি ঠিক হলেই সেই বিষয়ে ভাববেন বলে জানিয়েছেন তিনি। ২০১০ এ ‘শাপিত’ ছবির সেট থেকে শুরু অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে বন্ধুত্ব ও তারপর প্রেম।

কিছুদিন আগে এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে খুল্লমখুল্লা আলোচনা করেন নিজের বিয়ে ও ব‍্যাঙ্ক ব‍্যালেন্স নিয়ে। সাক্ষাৎকারে আদিত‍্য জানান, এই লকডাউনে তাঁর সমস্ত সঞ্চয় শেষ হয়ে গেছে। ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র ১৮০০০ টাকা পড়ে রয়েছে। আদিত‍্য জানান, তিনি কখনো ভাবেননি একটা বছর তিনি কোনো আয় করবেন না। কিন্তু এই লকডাউন তাঁর চিন্তা বদলে দিয়েছে। পরিস্থিতি যদি আরো খারাপ হয় তাহলে তাঁকে তাঁর ব‍্যক্তিগত সামগ্রী বিক্রি করে দিতে হবে।

আদিত‍্য বলেন, “সরকার যদি লকডাউন আরো বাড়ায় তাহলে বহু মানুষ না খেতে পেয়ে মরবে। আমার সব সঞ্চয় শেষ হয়ে গিয়েছে। মিউচুয়াল ফান্ডে যা রেখেছিলাম সবই আমাকে বের করে নিতে হয়েছে। কারণ কেউ ভাবেনি আমি এক বছর কোনো কাজ না করেও আরামে থাকব। কোটিপতি ছাড়া এভাবে কেউ ভাবতে পারে না। আমার অ্যাকাউন্টে আর ১৮০০০ টাকা পড়ে রয়েছে।”

Back to top button