টাইমলাইনবিনোদন

সামনেই বিয়ের মরশুম, ফিট থাকতে মিঠাইয়ের সেটেও শরীরচর্চা করছেন ‘উচ্ছেবাবু’ আদৃত! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাঙালির ঘরে ঘরে এখন ‘মিঠাই’ বন্দনা। আর বঙ্গনারীর নতুন ক্রাশ হয়ে উঠেছেন উচ্ছেবাবু ওরফে আদৃত রায় (Adrit roy)। অনেকদিন ধরেই অভিনয় জগতে রয়েছেন আদৃত। নায়ক ছাড়াও একাধিক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেছেন। কিন্তু মিঠাই তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তুলেছে।

তার মাঝেই নেটমাধ‍্যমে ভাইরাল সিদ্ধার্থ ওরফে আদৃতের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের সেটেই শুটের ফাঁকে শরীরচর্চায় ব‍্যস্ত আদৃত। হাতের উপর ভর দিয়ে হ‍্যান্ডস্ট‍্যান্ড পুশ আপ করতে দেখা যাচ্ছে তাঁকে। উচ্ছেবাবুর ভিডিও ইতিমধ‍্যে ভাইরাল নেটপাড়ায়। অনেকে বলছেন, সামনে বিয়ে তাই এত শরীরচর্চার ধুম আদৃতের।


এই মুহূর্তে হাসিমজায় বেশ উত্তেজনার পর্বও চলছে মিঠাই তে। নাতির উপর রাগ করে বাড়ি ছেড়ে আশ্রমে গিয়ে উঠেছেন দাদাই। তাঁর প্রতিজ্ঞা, সন্ন‍্যাস নেবেন তিনি। এদিকে তাঁকে ফেরাতে সোজা মিঠাইয়ের বাড়ি জনাইতে হাজির হয় সিদ্ধার্থ। সেখান থেকে তাকে সঙ্গে নিয়ে আশ্রমে আসে দাদাইকে ফিরিয়ে নিয়ে যেতে। মনোহরার অন‍্যান‍্য সদস‍্যরাও হাজির দাদাইকে ফিরিয়ে নিয়ে যেতে।


কিন্তু দাদাই তো নাছোড়বান্দা। তিনি কিছুতেই বাড়ি ফিরবেন না। শেষে তিনি শর্ত দিয়েছেন সিদ্ধার্থ যদি মিঠাইকে বিয়ে করে তবেই তিনি বাড়ি ফিরবেন, নয়তো নয়। দাদাইয়ের কথা রাখতেই মিঠাইকে প্রোপোজ করে সিড। হাঁটুগেড়ে বসে প্রশ্ন, ‘উইল ইউ ম‍্যারি মি মিঠাই?’ এদিকে প্রথমে কিছুটা দোনোমোনা করলেও পরে রাজি হয় মিঠাইও। প্রোমো দেখেই হুল্লোড় নেটমহলে।

আপাতত আউটডোর শুট করছে মিঠাই টিম। তার মাঝেই ক‍্যামেরার পেছনের নানান টুকরো টুকরো মুহূর্ত উঠে আসছে সোশ‍্যাল মিডিয়ায়। কখনো তোর্সার সঙ্গে তাল মিলিয়ে নাচতে দেখা যাচ্ছে ঠাম্মাকে। আবার টেসের সঙ্গে রিল বানাচ্ছেন মিঠাইও।

Related Articles