টাইমলাইনবিনোদন

শীতের আমেজের সঙ্গে আদৃতের গান, অনুরাগীদের জন‍্য লাইভ কনসার্টের সুখবর দিলেন ‘উচ্ছেবাবু’

বাংলাহান্ট ডেস্ক: শুরুটা বড়পর্দা দিয়ে হলেও ছোটপর্দা আশাতীত সাফল‍্য এনে দিয়েছে অভিনেতা আদৃত রায়কে (Adrit roy)। ‘মিঠাই’ সিরিয়ালে সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করছেন তিনি। দর্শকদের প্রিয় ‘উচ্ছেবাবু’। অ্যাংরি ইয়ং ম‍্যানের লুকে আদৃতের অভিনয়ের ভক্ত বহু তরুণী। শুধু কি অভিনয়, তুখোড় গানের গলাও রয়েছে আদৃতের। সিরিয়ালে টুকটাক গান তো বটেই, নিজের আস্ত একটা ব‍্যান্ড রয়েছে তাঁর। এমন নায়ককে ভাল না বেসে কি থাকা যায়?

‘পোস্টার বয়েজ’ নামে একটি ব‍্যান্ড রয়েছে আদৃতের। ব‍্যান্ডের লিড সিঙ্গার তিনি। এই ব‍্যান্ড সম্পর্কিত একটি সুখবর ঘোষনার জন‍্যই ভিডিও বার্তা দিয়েছেন আদৃত। গিটার হাতে গুনগুন করতে করতে জানালেন আগামী ১৮ ডিসেম্বর তাঁকে ও তাঁর গোটা ব‍্যান্ডকে লাইভ পারফর্ম করতে দেখতে পাবেন মানুষ। স্থান কলকাতার এক নামী রেস্তোরাঁ। টিকিট বুকিংয়ের লিঙ্কও পোস্টে দিয়ে দিয়েছেন আদৃত।


পাকিস্তানি ব‍্যান্ড ‘স্ট্রিংস’ এর বড় ভক্ত পর্দার ‘সিড’। চলতি বছরেই ভেঙে গিয়েছে এই ব‍্যান্ড। মূলত ‘স্ট্রিংস’কে শ্রদ্ধা জানাতেই আদৃতের ‘পোস্টার বয়েজ’ এর লাইভ কনসার্টের আয়োজন। অভিনেতার কণ্ঠে শোনা যাবে এই জনপ্রিয় ব‍্যান্ডের কিছু গান। চলতি বছরের এপ্রিলেই কনসার্টটি হওয়ার কথা ছিল। কিন্তু ব‍্যান্ডের অন‍্য চার সদস‍্য করোনা আক্রান্ত হওয়ায় তখন সম্ভব হয়ে ওঠেনি।

পাকিস্তানি রক ব‍্যান্ড ‘স্ট্রিংস’ এর জনপ্রিয়তা এদেশেও তুঙ্গে। বিশেষত নব্বই দশকের ছেলেমেয়েরা এই ব‍্যান্ডের বড় ভক্ত। জনপ্রিয়তার দিক দিয়ে ‘দূর’, ‘ধানি’র মতো গানের অ্যালবাম উল্লেখের দাবি রাখে। বলিউডেও আখরি আলবিদা, ইয়ে হ‍্যায় মেরি কাহানির মতো গান উপহার দিয়েছে এই ব‍্যান্ড।

প্রসঙ্গত, প্লেব‍্যাক সিঙ্গার হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন আদৃত। ‘৯ নং পেয়ারা বাগান লেন’ ছবিতে টাইটেল ট্র‍্যাকটি গেয়েছিলেন তিনি। তখন সাল ২০১৬। আদৃত নিজেও জানিয়েছিলেন অভিনেতা না হলে বিকল্প পেশা হিসাবে তাঁর প্রথম পছন্দ গায়ক। ২০১৮ তে ‘নূর জাহান’ ছবির হাত ধরে টলিউডে অভিষেক করেন আদৃত।

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার প্রথম ছবি ছিল এটি। যোদ্ধা ছবিতে রাজের সহ পরিচালক হিসাবেও কাজ করেছেন আদৃত। এরপর ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’, ‘পরিণীতা’ ছবিতে দেখা গিয়েছে আদৃতকে। অতি সম্প্রতি ‘লকডাউন’ ছবিতে অভিনয় করেছেন আদৃত।

Related Articles

Back to top button