টাইমলাইনবিনোদন

অন‍্যরা রাগ করলে করুক, শ্রাবন্তীই সেরা সহ অভিনেত্রী, প্রশংসায় পঞ্চমুখ আদৃত

বাংলাহান্ট ডেস্ক: আদৃত রায় (Adrit roy), বেশ কয়েক বছর ধরে অভিনয় জগতে থাকলেও সম্প্রতি ‘মিঠাই’ (mithai) সিরিয়ালের জন‍্য জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন। অভিনয় প্রতিভা দিয়ে খুব কম সময়ের মধ‍্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন সিদ্ধার্থ। বলা যায়, টেলিদুনিয়ার নতুন ‘ক্রাশ’ হয়ে উঠেছেন উচ্ছেবাবু। মিঠাই সিডের দুর্দান্ত রসায়নের ভক্ত গোটা বাংলা। তবে আদৃতের কাছে কিন্তু সৌমিতৃষা নন, বরং অন‍্য একজন তাঁর চোখে সেরা অভিনেত্রী।

তিনি শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee)। সদ‍্য মুক্তিপ্রাপ্ত ‘লকডাউন’ ছবিতে শ্রাবন্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আদৃত। খুব কম সময়ের জন‍্য অভিনেত্রীর সান্নিধ‍্য পেয়েই তাঁর প্রশংসায় পঞ্চমুখ আদৃত। ছবির স্ক্রিনিংয়ের দিন সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার সামনে ঢালাও প্রশংসা করলেন তিনি শ্রাবন্তী। বললেন, তাঁর চোখে তিনিই সেরা সহ অভিনেত্রী।


এখনো পর্যন্ত একাধিক অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন আদৃত। তার মধ‍্যে ওপার বাংলার তারকাও রয়েছেন। বিশেষত ‘মিঠাই’ অর্থাৎ সৌমিতৃষার সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি তো সুপারহিট। এমতাবস্থায় আদৃতের এই মন্তব‍্য শুনলে অন‍্যরা রাগ করবেন না? অভিনেতার পালটা উত্তর, অন‍্যরা রাগ করলে তো তাঁর কিছু করার নেই। শ্রাবন্তী সত‍্যিই সেরা।

আদৃত জানালেন খুব কম সময় অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। কিন্তু সেটুকু সময়েই সকলের মন জয় করে নিয়েছেন ‘গিন্টুদি’। একসঙ্গে গান বাজনা, খাওয়া দাওয়া হয়েছে সবই। শ্রাবন্তীর বাড়ি থেকে নাকি প্রায়ই পোলাও, চিকেনের মতো খাবার দাবার আসত। সেসব একা খেতেন না অভিনেত্রী। বরং টিমের সকলকে ফোন করে ডেকে নিতেন তাঁর মেকআপ রুমে। ‘জীবনের সবথেকে সেরা সহ অভিনেত্রী’র তকমা শ্রাবন্তীকেই তাই দিয়েছেন আদৃত।


গত শুক্রবার, ১০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অভিমন‍্যু মুখোপাধ‍্যায় পরিচালিত লকডাউন। গত বছর দেশজুড়ে চলা লকডাউনের প্রেক্ষাপটে তিনটি সমান্তরলে চলা কাহিনি নিয়ে তৈরি এই ছবি। তিনটি থ্রিলার গল্প শেষে একসঙ্গে মিলে যাবে। ছবিতে শ্রাবন্তী ও আদৃত ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী, মানালি দে, ওম সাহানি এবং রাজনন্দিনী।

Related Articles

Back to top button