টাইমলাইনবিনোদনভিডিও

দেবকে পাশে নিয়ে ‘চ‍্যালেঞ্জ’ ছবির গান গাইছেন আদৃত, দেখে নিন ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ‘উচ্ছেবাবু’ রূপে গোটা বাংলার মন জয় করে নিয়েছেন তিনি। ছোটপর্দায় পা রেখেই কিস্তিমাত করেছেন। হ‍্যাঁ, সেই আদৃত রায়ের (adrit roy) কথাই হচ্ছে যার প্রেমে এখন হাবুডুবু খাচ্ছে বঙ্গ ললনারা। যেমন হ‍্যান্ডসাম লুকস, তেমন অভিনয়, তেমনি সুন্দর গানের গলা! এমন একজনের উপরে ক্রাশ না খেয়ে থাকা যায়? এমনকি যে উচ্ছেবাবু প্রথমে ‘অ্যাংরি ইয়ং ম‍্যান’ ছিল, তাকে দেখেই এখন যুবতীদের প্রশ্ন, ‘এমন স্বামী কি সত‍্যিই পাওয়া যায়?’

আদৃতের অভিনয়ের পাশাপাশি তাঁর মধুর গানের গলার সঙ্গেও পরিচিত সকলেই। গান গাইতে এবং শোনাতে ভালবাসেন তিনি। নিজের ব‍্যান্ড ‘পোস্টার বয়েজ’ এর সঙ্গে মাঝে মধ‍্যেই কনসার্ট করেন আদৃত। এছাড়াও অনুরাগীদের জন‍্যও প্রিয় গানগুলি গেয়ে শোনান পর্দার সিদ্ধার্থ। সম্প্রতি এমনি একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।


সেখানে দেখা যাচ্ছে, দেবের পাশে বসে তাঁরই ছবি ‘চ‍্যালেঞ্জ’ এর গান ‘জানিনা কেন তা জানিনা’ গাইছেন আদৃত। পাশ থেকে অভিনেতার মুখের কাছে মাইক এগিয়ে দেন দেব। আদৃতের গানের মাজেই প্রশংসা করতেও শোনা যায় তাঁকে। সম্ভবত এটি ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ের সময়কার ভিডিও। ওই ছবিতে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন আদৃত।

‘মিঠাই’ এর ফ‍্যান পেজের তরফে নতুন করে শেয়ার করা হয়েছে ভিডিওটি। আদৃতের গান শুনে মুগ্ধ নেটনাগরিকরা। একজন লিখেছেন, ‘কোনো বাজনা, যন্ত্র কিচ্ছু নেই। খালি গলায় কী সুন্দরই না গাইল!’ আরেকজন লিখেছেন, ‘ভাষা হারিয়ে গিয়েছে, এত সুন্দর মিষ্টি গানের গলা’। দুই প্রিয় অভিনেতাকে একসঙ্গে দেখে আপ্লুত অনুরাগীরা।

প্রথমে কিন্তু প্লেব‍্যাক সিঙ্গার হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন আদৃত। ‘৯ নং পেয়ারা বাগান লেন’ ছবিতে টাইটেল ট্র‍্যাকটি গেয়েছিলেন তিনি। তখন সাল ২০১৬। আদৃত নিজেও জানিয়েছিলেন অভিনেতা না হলে বিকল্প পেশা হিসাবে তাঁর প্রথম পছন্দ গায়ক। ২০১৮ তে ‘নূর জাহান’ ছবির হাত ধরে টলিউডে অভিষেক করেন আদৃত।

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার প্রথম ছবি ছিল এটি। যোদ্ধা ছবিতে রাজের সহ পরিচালক হিসাবেও কাজ করেছেন আদৃত। এরপর ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’, ‘পরিণীতা’ ছবিতে দেখা গিয়েছে আদৃতকে। অতি সম্প্রতি ‘লকডাউন’ ছবিতে অভিনয় করেছেন আদৃত।

Related Articles

Back to top button