টাইমলাইনভিডিও

আফ্রিকান ব‍্যক্তির কণ্ঠে অসাধারন ভারতীয় হিন্দি দেশাত্মবোধক গান, ভাইরাল ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: এক আফ্রিকান (african) ব‍্যক্তি অসাধারন সাবলীলতায় গাইছেন হিন্দি (hindi song) দেশাত্মবোধক গান। এমনই একটি ভিডিও ভিডিও (video) ভাইরাল (video viral) হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। আফ্রিকান ব‍্যক্তির কণ্ঠে ভারতীয় হিন্দি দেশাত্মবোধক গান শুনে ধন‍্য ধন‍্য করছে নেটিজেনরা।

ভিডিওতে দেখা গিয়েছে, পাজামা পাঞ্জাবি পরে একজন আফ্রিকান ব‍্যক্তি উদাত্ত কণ্ঠে গাইছেন হিন্দি দেশাত্মবোধক গান। ব‍্যক্তির পাঞ্জাবির বুক পকেটে, পাঞ্জাবির ঝুলেও রয়েছে তেরঙা ডিজাইন। ভারতের জাতীয় পতাকার সামনে দাঁড়িয়ে গাইছেন ওই ব‍্যক্তি।


বর্ডার ছবির ‘সন্দেশে আতে হ‍্যায়’ গানটি শোনা গিয়েছে তাঁর গলায়। ভিডিও সোশ‍্যাল মিডিয়াম শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। একজন লিখেছেন, অসাধারন উচ্চারন। বোঝাই যাচ্ছে না উনি বিদেশি। আরেক জন লিখেছেন, এটাই আমাদের দেশ। সকলেই ভারতকে ভালবাসে।

তবে ওই ব‍্যক্তির নাম জানা যায়নি। ভিডিওটিতে ২ লক্ষের বেশি লাইক পড়েছে। শেয়ার হয়েছে ২৫ হাজার বার। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন নানান অদ্ভূত ভিডিও চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে। এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

সোশ‍্যাল মিডিয়ায় প্রতিদিনই নানান ভিডিও ভাইরাল হয়। বহু নিত‍্যনতুন প্রতিভার পরিচয় পাওয়া যায় নেটদুনিয়া থেকে। নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা থাকে তাদের সকলেরই। কিন্তু কেউ কেউ প্রতিভার যোগ‍্য সম্মান পায় আবার কেউ কেউ অন্ধকারেই থেকে যায়।

Related Articles

Back to top button