টাইমলাইনখেলাক্রিকেট

দীর্ঘদিন পর মাঠে ফিরে বিধ্বংসী হার্দিক পান্ডিয়া; মাত্র ৩৯ বলে করলেন ১০৫ রান।

দীর্ঘ কয়েক মাস ধরে চোটের কারণে ভারতীয় দলের বাইরে ছিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, শুধু ভারতীয় দলের বাইরেই ছিলেন না চোটের কারণে ক্রিকেট থেকেও বেশ কয়েক দিন দূরে থাকতে হয়েছিল তাকে। অবশেষে ক্রিকেট মাঠে ফিরলেন হার্দিক পান্ডিয়া। মাঠে ফিরেই চেনা মেজাজে পাওয়া গেল তাকে। ফের ব্যাট হাতে বিধ্বংসী হার্দিক পান্ডিয়া কে দেখল ক্রিকেট প্রেমীরা।

দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন হার্দিক পান্ডিয়া। মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল টুর্নামেন্টে অংশগ্রহণ করেন তিনি। আর এই টুর্নামেন্টে নেমেই বিধ্বংসী মেজাজ দেখালো হার্দিক পান্ডিয়া। ব্যাট হাতে 39 বলে 105 রানের বিধ্বংসী ইনিংস খেললেন এই ভারতীয় অলরাউন্ডার। যার মধ্যে ছিল দশটি বড় বড় ছয়।

03 03 2020 hardik pandya century03 m Bangla Hunt Bengali News

হার্দিক পান্ডিয়ার ভয়ঙ্কর ইনিংস সম্বন্ধে প্রশ্ন করা হলে তিনি বলেন আজকে মাঠে নামার আগে আমি কোনরকম পরিকল্পনা করে মাঠে নামেনি। শুধুমাত্র আমার ব্যাটের সামনে যে সমস্ত বল পেয়েছি সেগুলিকেই উড়িয়ে দিয়েছি। সেই সাথে এই ধরনের ইনিংস খেলে বেশ খুশি হয়েছেন হার্দিক পান্ডিয়া। তিনি জানিয়েছেন এই কয়েক মাসে ব্যাটের পাশাপাশি জিমেও অনেক সময় কাটিয়েছি। নিজেকে ফিট করার জন্য প্রচুর পরিশ্রম করতে হয়েছে তার ফল পাচ্ছি এখন। সামনেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ওয়ানডে সিরিজ রয়েছে সেই সিরিজে ভারতীয় দলে ফিরতে পারেন হার্দিক পান্ডিয়া। এছাড়াও এই বছরের শেষের দিকে টিটোয়েন্টি ওয়াল্ড কাপ রয়েছে সেখানে ভারতীয় দলের অন্যতম প্রধান অস্ত্র হয়ে উঠতে পারেন হার্দিক পান্ডিয়া।

Back to top button