টাইমলাইনবিশেষভারত

‘আপনাদের জন্যই নিশ্চিন্তে আছি” বিয়েতে ভারতীয় সেনাকে আমন্ত্রণ বর-কনের! ভাইরাল হল চিঠি

বাংলা হান্ট ডেস্ক : সাধারণত কারোর বিয়ে হলে তাঁরা তাঁদের পরিবার পরিজন বন্ধু বান্ধবদের আমন্ত্রণ করে। এছাড়াও পাড়া পড়শী বা নিদেন পক্ষে তাঁদের সহকর্মীকে আমন্ত্রণ করে। কিন্তু বিয়েতে সেনাবাহিনীদের নিমন্ত্রণ, এও কী সম্ভব? এই রকম কান্ডই করে বসলেন কেরলের বর-কনে রাহুল ও কার্তিকা।

তামিলনাড়ুর কোয়েম্বাটুর শহরের অ্যাসিস্ট্যান্ট ব্যাঙ্ক ম্যানেজারের পোস্টে কাজ করেন রাহুল, অন্যদিকে কার্তিকা কেরলের টেকনোপার্কের টেকনোলজি অফিসে কাজ করেন। তাঁদের বিয়ের জন্য তাঁরা বানিয়েছিলেন বিশেষ বিয়ের কার্ড। তাতে লেখা ছিল, “আমরা রাহুল এবং কার্তিকা, আগামী ১০ই নভেম্বর আমাদের বিয়ে। আমাদের দেশকে আপনারা রক্ষা করে চলেছেন। তাই আপনাদের এই দৃঢ় সংকল্প এবং দেশের প্রতি ভালোবাসার জন্য আপনাদের কাছে আমরা কৃতজ্ঞতা স্বীকার করি। আমাদের রক্ষা করার জন্য ধন্যবাদ।”

এছাড়াও তাঁরা আরও উল্লেখ করেন যে, তাঁদের সকলকে সুরক্ষা প্রদানের জন্য সেনার কাছে তাঁরা চির ঋণী। তাঁদের উপস্থিতির জন্যই তাঁরা শান্তিতে বসবাস করছেন এবং নিজের কাছের মানুষদের সাথে থাকতে পেরে এবং সময় কাটাতে পেরে তাঁরা কৃতজ্ঞ। তাই তাঁরা তাঁদের এই বিশেষ দিনে ভারতীয় সেনাবাহিনীকে আমন্ত্রণ জানাচ্ছেন। এবং তাঁরা এই আমন্ত্রণ পত্র পাঠাতে পেরে খুবই খুশি। এবং তাঁরা চান ভারতীয় সেনাবাহিনী যেন তাঁদের বিয়েতে উপস্থিত থাকেন এবং তাঁদের আশীর্বাদ করেন। এবং তাঁরা মন থেকে চান তাঁরা যেন তাঁদের বিয়েতে আসেন।

Invitation Kerala

গত ১০ই নভেম্বর, বৃহস্পতিবার তাঁরা তাঁদের বিয়ের কাজ সম্পন্ন করেন এবং তাঁদের এই চিঠি সোশ্যাল মিডিয়ায় প্রবলভাবে সাড়া ফেলে। এমনকী ভারতীয় সেনাবাহিনী তাঁদের ইনস্টাগ্রাম পেজে এই চিঠির ছবি শেয়ার করেন এবং লেখেন, রাহুল ও কার্তিকা অনেক শুভেচ্ছা। তাঁদের বিবাহিত জীবন সুখের হোক।

Related Articles