টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

দিল্লীর বাসভবনের পর এবার বহরমপুর, ফের দুষ্কৃতি হামলা চলল অধীর চৌধুরীর বাড়িতে

বাংলাহান্ট ডেস্কঃ আসন্ন নির্বাচন নিয়ে অন্যান্য রাজনৈতিক নেতৃত্বদের মতই ব্যস্ত রয়েছেন অধীর চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। সেই সঙ্গে রয়েছে আবার করোনা আতঙ্কও। তবে এরই মধ্যে আরও এক আতঙ্ক গ্রাস করল লোকসভার বিরোধী কংগ্রেস নেতা তথা সাংসদ অধীর চৌধুরীকে।

দুষ্কৃতি হামলা
মাত্র ছয় মাস আগেই তার দিল্লীর বাসভবনে একবার দুষ্কৃতি হামলা হয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই শনিবার মধ্যেরাতে ফের আবারও তার বাড়িতে হল দুষ্কৃতি হামলা। বহরমপুরে গোরাবাজার এলাকার চৌধুরী ভিলাইতে এই দুষ্কৃতি হামলায় রবিবার ভোর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঘটনার বিবরণ
বাড়ির নিরাপত্তারক্ষীরা জানিয়েছেন, প্রতিদিনের মত শনিবার রাতেও তারা পাহারা দিচ্ছিলেন। কিন্তু আচমকাই মধ্যরাতে একদল দুষ্কৃতি অধীর চৌধুরীর বাড়ি লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। ভেঙ্গে যায় জানলার কাঁচও। আওয়াজ শুনে নিরাপত্তারক্ষীরা তাড়া করলে, দুষ্কৃতিরা সেখান থেকে পালিয়ে যায়।

তদন্ত করছে পুলিশ
ঘটনা জানাজানি হতেই রবিবার সকালে স্থানীয় কংগ্রেস নেতারা বহরমপুর থানায় একটি লিখিত রিপোর্ট জমা দেয়। জানা গিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও অবধি কাউকে গ্রেপ্তার করা যায়নি। তল্লাশি চলছে।

এটি অত্যন্ত একটি নিন্দনীয় ঘটনা
ঘটনার জেরে দিল্লী থেকে অধীর চৌধুরী জানিয়েছেন, ‘অন্ধকার রাতে এভাবে যারা আমার বাড়িতে হামলা চালিয়েছে, আমি চাই রাজ্য সরকার তাঁদের সকলকে চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করুক। এটি অত্যন্ত একটি নিন্দনীয় ঘটনা’। এই ঘটনা প্রসঙ্গে বহরমপুর এর কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী ক্ষিপ্ত হয়ে বলেন, ‘দেশের একজন বিরোধী দলনেতার বাড়িতে রাতের অন্ধকারে হামলা চালানো নিঃসন্দেহে একটি ন্যাক্কারজনক ঘটনা। কিন্তু পুলিশ এখনও অবধি কাউকে গ্রেপ্তার করতে পারেনি’।

Back to top button
Close