টাইমলাইনভারতরাজনীতি

সোনিয়া গান্ধীর নামে কটূ মন্তব্য করেও মিলল কংগ্রেসের বড় পদ! ভিডিও ভাইরাল হতেই সমালোচনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান সময়ে নির্বাচনে হারের পর আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছে কংগ্রেস (congress)। নতুন করে সদস্যদের নিয়ে গঠিত হচ্ছে দল। এই পরিস্থিতিতে দলে এমন লোক নিয়োগ করা হচ্ছে, যারা পূর্বে কংগ্রেস এমনকি সোনিয়া গান্ধীর (sonia gandhi) সম্পর্কে পূর্বে খারাপ খারাপ মন্তব্য করেছেন। যার ফলে আবারও সমালোচনার মুখোমুখি হয়েছে কংগ্রেস।

উত্তর প্রদেশে আসন্ন বিধানসভা নির্বাচনে জয়লাভের জন্য ভালো করে গুঁটি সাজাচ্ছে কংগ্রেস। এই সময় দল গঠনের দিকে বিশেষ খেয়াল রাখতে গিয়ে উল্টে দলে এমন সদস্যের নাম রাখল, যে পূর্বেই দল এবং সোনিয়া গান্ধীর নামে যা নয় তাই বলে তাঁকে অপমান করেছে। অপমানের পুরানো ভিডিও প্রকাশ পেতেই দল মধ্যে তোলপাড় শুরু হয়ে যায়, কিভাবে এক বিরোধীকে দলে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়।

taukeer appointment Bangla Hunt Bengali News

কংগ্রেসের উত্তর প্রদেশ ইউনিটে বুলান্দশাহরের নতুন করে দলের বড় পদে নিয়োগের জন্য ৮ ই জানুয়ারি ১৩ জনের নাম নির্বাচন করা হয়। যার মধ্যে নাম ছিল কুনওয়ার তৌকীর আলী নামে এক ব্যক্তির। এই ব্যক্তিকে ঘিরেই যত বিপত্তি।
কুনওয়ার তৌকীর আলী কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআইয়ের সভাপতি হিসেবে কাজ করেন বলে জানা গিয়েছে তাঁর স্যোশাল মিডিয়া সাইট থেকে। এমনকি প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তাঁর একটি ছবি দেখা গিয়েছিল তাঁর স্যোশাল মিডিয়া অ্যাকাউন্টে। কিন্তু কংগ্রেসের বড় পদে তাঁর নাম নির্বাচন করতেই স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়ে যায়।

tauqer Bangla Hunt Bengali News

ভিডিওটিতে দেখা যায়, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর নামে অকথ্য ভাষা ব্যবহার করছেন কুনওয়ার তৌকীর আলী। এই ভিডিওকে ঘিরেই শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। এই ঘটনার পর কর্তৃপক্ষ ক্ষমা চেয়ে অধ্যক্ষদের নামের তালিকা থেকে কুনওয়ার তৌকীর আলী নাম বাদ দেওয়া হয়।

Back to top button