fbpx
ক্রিকেটখেলাপশ্চিমবঙ্গ

সামির সাথে পুরোনো ছবি পোস্ট করে ফের সামিকে একহাত নিলেন হাসিন জাহান।

কয়েক মাস আগে ভারতীয় ক্রিকেটার মহম্মদ সামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান মারাত্মক অভিযোগ এনেছিলেন। তার অভিযোগের জেরে কেঁপে উঠেছিল ভারতীয় ক্রিকেট। তারপর তৈরি হয়েছিল বিস্তর জলঘোলা। একটা সময় সামির কেরিয়ার শেষ হওয়ার মুখে দাঁড়িয়েছিল। তারপর কেটে গিয়েছে বেশ অনেকটা সময়। কিন্তু এখনও পর্যন্ত হাসিন জাহান নিজের অভিযোগে অনড়। সামি এবং তার পরিবারকে শাস্তি দেওয়ার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি।

মহম্মদ সামির বিরুদ্ধে হাসিন জাহান অভিযোগ করেছিলেন যে, সামি একাধিক নারীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। এছাড়াও সামির পরিবার তার উপর দীর্ঘদিন শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করতো। হাসিন জাহানের অভিযোগ সামি জাতীয় দলের একজন ক্রিকেটার বলেই তিনি বিসিসিআই এর সাহায্য নিয়ে বারবার আইনের চোখে বেঁচে যাচ্ছেন। একজন সেলিব্রেটি বলেই আইনকে ফাঁকি দিয়ে সমস্ত অপরাধ থেকে মুক্তি পেয়ে যাচ্ছেন। কিন্তু তিনি সামিকে শাস্তি পাইয়েই ছাড়বেন।

তারপর দীর্ঘদিন কেটে যাওয়ায় এই ব্যাপারটা কিছুটা হলেও ধামাচাপা পড়ে গিয়েছিল কিন্তু এরই মধ্যে হাসিন জাহান নিজের ইনস্টাগ্রামে সামির সাথে একটি পোস্ট দিয়ে ফের আগুন জ্বালিয়ে দিলেন। সামির সাথে একটি পুরোনো ছবি পোস্ট করে হাসিন লিখেন, ‘যখন তুমি কিছুই ছিলে না তখন আমি পবিত্র ছিলাম এখন তুমি কিছু হয়ে গিয়েছো বলে সেই আমি অপবিত্র হয়ে গেলাম। এই ভাবে মিথ্যার বোরখা দিয়ে সত্য চাপা রাখা যায় না।’

Back to top button
Close
Close