টাইমলাইনবিনোদন

বলিউডের শিয়রে শমন! ‘পুষ্পা’র সাফল‍্যের পর আল্লু অর্জুনের আরেকটি ছবি হবে হিন্দিতে ডাবিং

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি ছবির শনির দশা চলছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিই বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে। সবথেকে বড় উদাহরণ, আল্লু অর্জুন (allu arjun) ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা: দ‍্য রাইজ পার্ট ওয়ান’ (pushpa)। মুক্তি পাওয়ার পর থেকেই গতি ধরে ফেলেছিল এই তেলুগু ছবি। হিন্দি সংষ্করণের সাফল‍্য আলাদা আত্মবিশ্বাস দিয়েছিল ছবি নির্মাতাদের।

ব‍্যবসার ক্ষেত্রে সারা বিশ্বে ৩৫০ কোটি টাকার মাইল ফলক পেরিয়ে গিয়েছে পুষ্পা। তড়তড়িয়ে এগোচ্ছে আল্লুর সাফল‍্য তরী। এবার তাঁর আরো একটি ছবির হিন্দি সংষ্করণ আনার ঘোষনা করা হয়েছে। পুষ্পার মাত্রাতীত সাফল‍্য দেখার পর অভিনেতার আরো একটি ছবির হিন্দি সংষ্করণ আসছে।


জানা যাচ্ছে, আল্লু অর্জুন ও পূজা হেগড়ে অভিনীত ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ (Ala Vaikunthapurramuloo) ছবি নির্মাতারা ঠিক করেছেন ওই ছবিটিরও হিন্দি সংষ্করণ আনা হবে। প্রজাতন্ত্র দিবস অর্থাৎ ২৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবির হিন্দি সংষ্করণ।

উল্লেখ‍্য, ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ ছবির নির্মাতা খোদ আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ। আসল তেলুগু ছবিটি ২০২০ র ১২ জানুয়ারি তেলেঙ্গানা ও অন্ধ্র প্রদেশে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে ভাল ব‍্যবসা করেছিল ছবিটি। পাশাপাশি নেটফ্লিক্সে তেলুগু ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছিল ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’।

হিন্দি ভাষাভাষীদের মধ‍্যে আল্লু অর্জুনের জনপ্রিয়তা লক্ষ‍্য করে কিছুদিন আগেই আরো এক দারুন সুখবর দিয়েছেন ছবি নির্মাতারা। বড়পর্দার পর এবার ডিজিটাল প্ল‍্যাটফর্মেও দেখা যাবে পুষ্পার হিন্দি ভার্সন। ইতিমধ‍্যেই অন‍্য ভাষাগুলি অর্থাৎ তেলুগু, তামিল, কন্নড় ও মালয়ালম ভাষায় ‘পুষ্পা’ দেখা যাচ্ছে OTT তে।

গত ৭ জানুয়ারি থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে সম্প্রচার শুরু হয়েছে এই ছবির। বড়পর্দার মতো OTT তেও ভাল প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে দর্শকদের তরফে। তাই হিন্দি ভার্সনটি আনার পরিকল্পনা।

Related Articles

Back to top button