টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুর পর থেকেই কমছে সলমনের জনপ্রিয়তা, বাতিল বিদেশে ছবির শুটিং

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ক্রমশ কমছে সলমন খানের (salman khan) জনপ্রিয়তা (popularity)। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর  ভাইজানের নীরবতা ও তাঁর বিরুদ্ধে ওঠা নানান রকম অভিযোগের কারণেই এমন ঘটনা ঘটছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ার আনাচে কানাচে। নেপোটিজমের দায়ে অভিযুক্ত সলমনকে ক্রমশ ত‍্যাজ‍্য করছে অভিনয় ইন্ডাস্ট্রি।

আসলে সলমনের আগামী ছবি টাইগার থ্রি এর শুটিং শুরু হয়েছে মুম্বইতে। সলমনের বিপরীতে রয়েছে ক‍্যাটরিনা কাইফ। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। এই ছবির একাংশের শুটিংয়ের জন‍্য ইস্তানবুলে যাওয়ার কথা ছিল ছবির টিমে।


কিন্তু আচমকাই বাতিল হয়ে যায় সেই শুটিং। বরং মুম্বইয়ের স্টুডিওতেই নাকি সেট তৈরি করে হবে ওই ছবির শুটিং। আর এতেই গুঞ্জন তুঙ্গে উঠেছে বলিপাড়ায়। সাধারণত ছবির বাজেটে কাটছাঁট হলেই বিদেশে শুটিং বন্ধ হয়। সেক্ষেত্রে সলমনের প্রতি প্রযোজকদের ভরসার কোনো অন্ত ছিল না। অন্তত এতদিন পর্যন্ত।

সলমনের পারিশ্রমিক ও ছবির বাজেট দুইই চিরদিন বেশ বড় অঙ্কেরই ছিল। উপরন্তু টাইগার থ্রি ছবির বক্স অফিসে সাফল‍্য নিয়েও সন্দেহের অবকাশ নেই সিনেপ্রেমীদের মধ‍্যে। কিন্তু হঠাৎ করে বিদেশে শুটিং বাতিল হওয়ায় জল্পনা শোনা যাচ্ছে সলমনের জনপ্রিয়তার উপর থেকে ক্রমশ প্রযোজকদের বিশ্বাস উঠে যাচ্ছে।

প্রসঙ্গত, মার্চেই ছবিতে যোগ দেওয়ার কথা রয়েছে ইমরানের। যশ রাজ ফিল্মস স্টুডিওতেই প্রথম অংশের শুটিং হবে। সেখানে সলমন ও ক‍্যাটরিনার সঙ্গে কয়েকটি দৃশ‍্যের শুটিং রয়েছে ইমরানের। দ্বিতীয় অংশের শুটিংয়ের জন‍্য মধ‍্য প্রাচ‍্যে পাড়ি দেওয়ার কথা ছিল ছবির টিমের। তবে এখন তা বাতিল হয়ে গিয়েছে।

এর আগে বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় ক‍রতে দেখা গিয়েছে সলমন ও ক‍্যাটরিনাকে। তার মধ‍্যে অন‍্যতম ‘যুবরাজ’, ‘পার্টনার’, ‘ম‍্যায়নে পেয়ার কিঁউ কিয়া’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ‍্যায়’। বডিগার্ড ছবিতে একটি গানেই শুধু দেখা গিয়েছিল ক‍্যাটরিনাকে।

Back to top button