টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ট্রাম্পের পর এবার মোদীর ফুটে যাওয়ার পালা, মোদী-শাহের বন্ধুদের পরাজয় হবেইঃ অনুব্রত মণ্ডল

বাংলাহান্ট ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হেরে যাওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খোঁচা দিলেন তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal)। ট্রাম্প হেরেছেন, মোদীও ফুটবেন বলে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী মোদীকে। তবে এখনই তাঁর ভোটে জেতার টোকটা সম্পর্কে কিছুই জানালেন না।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রগাঢ় বন্ধুত্ব ছিল। আন্তর্জাতিক মহলে দুই দেশের বন্ধুত্ব নিয়েও চর্চা হয়েছে সর্বজন মুখে। তবে এবার আমেরিকার রাষ্ট্রপতি পদ থেকে সরে যেতে চচ্ছে ডোনাল্ড ট্রাম্পকে। কারণ, প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে রাষ্ট্রপতির আসন দখল করে নিয়েছেন জো বিডেন।

মোদী জিকে আক্রমণ
ট্রাম্পের এই হেরে যাওয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদীকে ব্যঙ্গাত্মক আক্রমণ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal)। মঙ্গলকোটে কাশেমনগরে তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় উপস্থিত হয়ে সেখান থেকে প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ করে বললেন, ‘ট্রাম্প হেরে গেছেন, এবার মোদীও ফুটে যাবেন। মোদী-শাহদের সঙ্গে যারাই বন্ধুত্ব করবে, তাদেরই পরাজয় হবে’।

কদিন আগেই বাংলা সফরে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন, ‘এবারের বিধানসভা নির্বাচনে বিজেপি জিতবেই। মৃত্যু ঘন্টা বেজে গেছে মমতার’। এই কথার পাল্টা দিয়ে এদিন অনুব্রত মন্ডল বলেন, ‘বন্ধু ট্রাম্পের বিদায় হয়েছে। এবার, মোদীর পালা। মোদী সরকারেরও বিদায় হবে’।

কটাক্ষ করলেন অমিত শাহের বাংলা সফরকে
অমতি শাহের বাংলা সফরের বিষয়ে তিনি কটাক্ষ করে বললেন, ‘ও তো এখানে বেড়াতে এসেছে। ও তো এখানে ভোট করতে আসেনি। আর মিথ্যা কথা বলতে এসেছে, আর লুট করতে এসেছে। আচ্ছা একটা কথা বলুন তো, আমরা যে টাকাটা পাই, সেই টাকাটা কেন আমাদের অমিত শাহ দিচ্ছেন না। মমতা ব্যানার্জী বারবার বলছেন, তাও দিচ্ছে না। বাংলার টাকাটা দিয়ে দিন না, তাহলে তো করোনাটা মমতা ব্যানার্জী জব্দ করতে পারবে’।

Back to top button