টাইমলাইনবিনোদনভিডিও গান

‘টুম্পা’র রাজত্ব শেষ? বছর শেষের পার্টিতে মাতাতে হাজির নয়া ভাইরাল গান ‘পুটকি ভাই’

বাংলাহান্ট ডেস্ক: ‘টুম্পা’ (tumpa) গানকে (song) জোর টক্কর দিতে এবার মার্কেটে হাজির নতুন ভাইরাল (viral) গান ‘পুটকি ভাই’ (putki vai)। ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ এর জনপ্রিয় গান ‘টুম্পা’র তালে নেচে উঠেছে এখন সবাই। সকলের মুখে মুখে ঘুরছে এখন এই গান। বন্ধু বান্ধবদের আড্ডা থেকে বিয়ের বাসর রাতের আড্ডা সবেতেই সুপারহিট টুম্পা। এমনকি তারকাদেরও নাচতে দেখা গিয়েছে এই গানের সঙ্গে।

এবার টুম্পার মার্কেট কাড়তে হাজির পুটকি ভাই। এই গানের নির্মাতাও টুম্পা গানের স্রষ্টারাই। আরব দে ও ইন্দ্রনীল চ‍্যাটার্জি গেয়েছেন গান, লিখেছেন আরব দে ও সুর দিয়েছেন ইন্দ্রনীল চ‍্যাটার্জি। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অরিজিৎ সরকার।


রেস্ট ইন প্রেমের এই নতুন গানে নিষিদ্ধ মাদকের যথেচ্ছ ব‍্যবহার দর্শক কতটা গ্রহণ করবে তা সোশ‍্যাল মিডিয়াই বলবে। এর আগে টুম্পার জনপ্রিয়তা কোন চূড়ায় পৌঁছেছিল তা সকলেই জানে। সোশ‍্যাল মিডিয়া থেকে শুরু করে মানুষের মুখে মুখে ঘুরছে এই গান। পুটকি ভাই সেই জনপ্রিয়তা ছুঁতে পারবে কিনা তা সময়ই বলবে।

এর আগে রিসেপশনে টুম্পার তালে গানে চুটিয়ে নাচতে দেখা যায় অনির্বাণ ভট্টাচার্য্যকেকে। তাঁর সঙ্গী হয়েছিলেন পরিচালক সৃজিত মুখার্জি ও অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনির্বাণের এই নাচের ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

তারপর মেয়ের জন্মদিনের আগের সেলিব্রেশনে মেয়ের সঙ্গে টুম্পা গানে তুমুল নাচেন শ্রীলেখা। এদিন শ্রীলেখাকে দেখা গিয়েছিল একেবারে ‘কুল মম’ অবতারে। জিন্স, লাল টিশার্টে দিব‍্যি গানের তালে কোমর দোলান তিনি।

Related Articles

Back to top button