fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদনরাজনীতি

‘খবরটা শুনেই ভেতরটা কেমন ফাঁকা লাগছে’, আমফান তাণ্ডবের দুদিন পর মুখ খুললেন পশ্চিমবঙ্গের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: করোনা আতঙ্কে আগে থেকেই নাজেহাল ছিল রাজ‍্যবাসী। তার দোসর হল ভয়াবহ ঘূর্ণীঝড় আমফান (amphan)। বুধবার বিকেল থেকে আমফানের তাণ্ডব দেখেছে পশ্চিমবঙ্গ বাসী। ক্ষতির পরিমাণ অকল্পনীয়। কাঁচা বাড়িগুলির অবস্থা কহতব‍্য নয়। হাজার হাজার মানুষ ঘরছাড়া হয়েছে। উপড়ে গিয়েছে প্রচুর গাছ। এখনও বহু জায়গায় বিদ‍্যুৎ ও জল সরবরাহ ব‍্যবস্থা স্বাভাবিক হয়নি।
খাস কলকাতাতেও আমফান তার দাপট দেখিয়েছে পুরোদমে।
বৃহস্পতিবার থেকেই অনেকের মনে ক্ষোভ জমেছিল রাজ‍্যের এই কঠিন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের (west bengal) ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর (brand ambassador) শাহরুখ খান (shahrukh khan) কোথায়। এই দুদিন আমফান বা তার দাপটে পশ্চিমবঙ্গের বর্তমান।পরিস্থিতি নিয়ে একটি বাক‍্যও খরচ করতে দেখা যায়নি তাঁকে। স্বাভাবিক ভাবেই ক্ষোভ পুঞ্জীভূত হচ্ছিল রাজ‍্যবাসীর মনে।


অবশেষে মুখ খুললেন শাহরুখ। অতি সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে পশ্চিমবঙ্গ ও ওড়িশার প্রতি সমবেদনা জানিয়ে একটি বার্তা দিয়েছেন তিনি। অভিনেতা লিখেছেন, ‘পশ্চিমবঙ্গ ও ওড়িশায় সাইক্লোন আমফানের জন‍্য ক্ষতিগ্রস্ত মানুষদের প্রতি আমার প্রার্থনা ও ভালবাসা। খবরটা শোনার পর থেকেই কেমন শূন‍্য মনে হচ্ছে ভিতরটা। সকলে আমার আপনজন, পরিবারের মতো। এই কঠিন পরিস্থিতিতে আমাদের সকলকে শক্ত হতে হবে।’

ওড়িশা ও বাংলায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন‍্য সমবেদনা ও পাশে থাকার বার্তা দিলেও কোনওরকম আর্থিক সাহায‍্যের কথা এখনই ঘোষনা করেননি কিং খান। সেই নিয়ে নেটিজেনদের মধ‍্যে ইতিমধ‍্যেই শুরু হয়েছে সমালোচনা।
তবে ভবিষ‍্যতে পশ্চিমবঙ্গের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে শাহরুখ কোনও আর্থিক সাহায‍্য দেবেন কিনা তা এখনও জানা যায়নি। এর আগে করোনা মোকাবিলায় মুখ‍্যমন্ত্রী মমতা ব‍ন্দ‍্যোপাধ‍্যায়ের ত্রাণ তহবিলে আড়াই কোটি টাকার অনুদান দিয়েছিলেন শাহরুখ খান।

Back to top button
Close
Close