fbpx
টাইমলাইন

আবার জিও ধামাকা! হাই স্পিড ইন্টারনেটের জন্য সস্তার প্ল্যান আনল মুকেশ আম্বানির সংস্থা

বাংলা হান্ট ডেস্ক : তিন বছর ধরে ইন্টারনেটে বিপ্লব ঘটাচ্ছে জিও। বাজারে আত্মপ্রকাশ করার সঙ্গে সঙ্গে রেটিং পয়েন্ট বেড়েই চলেছে। বিনা মূল্যে সিম কার্ড, বিনামূল্যে ফোন দেয়ার পর এ বার ব্রডব্যান্ড পরিষেবা চালু করেছে। এ ছাড়াও নিত্য নতুন বিভিন্ন মরসুমে অফার তো রয়েইছে তবে এ বার আবারও ইন্টারনেটে দুর্দান্ত পরিষেবার জন্য দারুণ অফার নিয়ে হাজির হল মুকেশ আম্বানির জিও।

তাই এখন বাড়িতে বসে ভিডিও গেম কিংবা অনলাইনে সিনেমা দেখার জন্য মাসের শেষে মোটা অঙ্কের টাকা গুনতে হবে না। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে জিও ফাইবার এক আকর্ষণীয় প্ল্যান্ড নিয়ে এসেছে। যেখানে 199 টাকায় সাপ্তাহিক অ্যাড অন ব্র্যান্ড রয়েছে, FTTX উইকলি প্ল্যান পিভি নামের এই প্ল্যানটি কোনও গ্রাহকের সময়ের আগে যদি সেটা শেষ হয়ে যায় তাহলে হাই স্পিড ইন্টারনেট ব্যবহারের জন্য বিশেষ কার্যকরী হবে।

এই প্রিপেড প্ল্যানটি রিচার্জ করলে আবারও চালু হবে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা। তাই যে সমস্ত গ্রাহক বাড়িতে জিও ফাইবারের প্রিপেড প্ল্যান নিয়ে থাকেন তাঁদের জন্য এই প্ল্যানটি অত্যন্ত কার্যকরী হবে, যেখানে আনলিমিটেড ভয়েস ও ডেটা কল সহ অন্যান্য অফার পাবেন। এক সপ্তাহে 100 এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পরিষেবা পাবেন গ্রাহকরা।

তবে এখানেই শেষ নয় এই পরিষেবা পেতে আগে থেকেই 3500, 1500 টাকার সিকিওরিটি ডিপোজিট জমা দিতে হবে, যেখানে পরে গ্রাহকদের টাকা ফেরত দেওয়া হবে। যদি অ্যাকাউন্টের সঙ্গে লিংক করা থাকে সে ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট থেকে অটোমেটিক টাকা কেটে নেবে।

Back to top button
Close