টাইমলাইনবিনোদনআন্তর্জাতিক

আবারও উন্মুক্ত ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় চর্চার শিরোনামে মিয়া খলিফা, তোলপাড় ইনস্টাগ্রামে

বাংলা হান্ট ডেস্ক : যদিও তাঁর পর্ন দুনিয়ায় থাকাটা একপ্রকার ক্ষনিকের অতিথির মতোই। কিন্তু তাতেও প্রাক্তন পর্ণ স্টার হিসেবে কিন্তু বেশ খ্যাতি রয়েছে তাঁর।তবে পর্ণ দুনিয়া ছাড়লেও মাঝে মাঝে পুরুষ ভক্তদের মনে ঝড় তুলতে একেবারে প্রস্তুত মিয়া। তাই তো মাঝে মাঝে আগুণ ছড়ানো ফটো শ্যুটে মেতে ওঠেন তিনি। এবারও তার অব্যাহতি রইলনা।

বিকিনি পড়ে সমুদ্র সৈকতে ছবি তুলে তা ইনস্টাগ্রামে শেয়ার করলেন মিয়া খলিফা। সমুদ্রে তীরে বালুতটে একেবারে মোহময়ী মিয়া তাঁর লাস্যময়ী সৌন্দর্যের বাহারের ছবি তুলে ধরেছেন। সাদা কালো বিকিনি পড়ে মিয়া খলিফা এবার একেবারে অন্য মুডে।

 

View this post on Instagram

 

So happy I have proper documentation of me peaking for when I inevitably let myself go 🤰🏽

A post shared by Mia K. (@miakhalifa) on Dec 18, 2019 at 8:31am PST

//www.instagram.com/embed.js

উল্লেখ্য, এখন পর্ণ দুনিয়া ছেড়ে স্বাভাবিক জীবন যাপনের ওপর ভরসা রেখেছেন মিয়া। তবে পর্ণ দুনিয়া ছেড়ে দেওয়ার পরে তাঁর কাজ খুঁজতে দারুন সমস্যা হয়েছিল। সম্প্রতি এমনটাই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন মিয়া খলিফা। আসলে পর্ণ দদুনিয়া ছাড়ার পর যে তাঁকে বেশ বেগ পেতে হয়েছে তা এক প্রকার নিশ্চিত।

//www.instagram.com/embed.js

পর্ণ দনিয়ায় তিনি যে কদিন ছিলেন সেখান থেকে মাত্র ১২ হাজার ডলার আয় করেছেন বলে জানান। কিন্তু সেখান থেকে ছাড়ার পর আর সেভাবে আয় নেই সেখান থেকে এমনটাই অকপটে জানিয়েছেন তিনি।

 

Back to top button