ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL শেষ হতেই ফের সৌরভ বনাম শাস্ত্রী! সফল আইপিএল সংগঠনের অভিনন্দন বার্তায় দাদাকে রাখলেন না শাস্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ করোনা আবহের মধ্যেও সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে খুবই সফল ভাবে অনুষ্ঠিত হয়ে গেল আইপিএল। সুষ্ঠুভাবে আইপিএল আয়োজনের জন্য সারা বিশ্বের তরফ থেকে অভিনন্দন জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে, বিশেষ করে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে অভিনন্দন জানিয়েছেন অনেকেই।

এইদিন আইপিএল ফাইনাল হয়ে যাওয়ার পর আইপিএল সুষ্ঠুভাবে আয়োজন করার জন্য ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড সহ বেশ কয়েক জনকে। সেই তালিকায় রয়েছেন বোর্ড সচিব জয় শাহ, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, বোর্ডের অন্তবর্তীকালীন সিইও হেমাঙ্গ আমিন, এছাড়া বোর্ডের মেডিকেল স্টাফদের। তবে শাস্ত্রীর সেই শুভেচ্ছা বার্তায় স্থান হয়নি বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর। তারপরই সোশ্যাল মিডিয়ায় বিরাটদের হেডস্যার রবি শাস্ত্রীর ওপর ক্ষোভ উগরে দেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

ভারতীয় ক্রিকেটে রবি শাস্ত্রী এবং সৌরভ গাঙ্গুলীর মধ্যে সম্পর্ক কখনই ভাল ছিলনা। আর সেই পুরনো ক্ষোভ থেকেই রবি শাস্ত্রী এই আচরণ করেছেন বলে দাবি করছেন বেশ কয়েকজন বিশেষজ্ঞ। এক ভারতীয় ক্রিকেটপ্রেমী শাস্ত্রীর টুইটের পাল্টা টুইট করে লিখেছেন, “করোনা পরিস্থিতির মধ্যে দেশের বাইরে আইপিএল আয়োজন করার মতো সাহসী পদক্ষেপ সৌরভ গাঙ্গুলীর জন্যই সম্ভব হয়েছে। আইপিএল যে এত সাফল্য পেয়েছে তার নেপথ্যে রয়েছে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আর আপনি তাকেই ট্যাগ করতে ভুলে গেলেন। এটা অবশ্য আপনি ইচ্ছাকৃতভাবে করেছেন।”

Back to top button