fbpx
টাইমলাইনভারত

দুর্দান্ত খবর! অন্য নেটওয়ার্কে কল করুন আনলিমিটেড, ভোডাফোনের অফার আবারও ফিরে এল

বাংলা হান্ট ডেস্ক : জিওর প্রতিযোগিতায় পাল্লা দিতে গিয়ে ইতিমধ্যেই ভোডাফোন আইডিয়ার ব্যবসা লাটে ওঠার অবস্থা কারণ ইতিমধ্যেই হাজার হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে। তাই তো কোম্পানির ক্ষতি আটকাতে ইতিমধ্যেই একেবারে কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে ভোডাফোন আইডিয়া। তাই এ বার সমস্ত কল চার্জ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছিল ভোডাফোন এমনকি ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়েছিল, অন্য নেটওয়ার্কে কল করার জন্য মিনিটের পরিমাণ বেঁধে দেওয়া হয়েছিল ।

ঘোষণা অনুযায়ী 3 ডিসেম্বর তারিখ থেকে ভোডাফোন থেকে ভোডাফোন সমস্ত কল ফ্রি এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য 1000 মিনিট ফ্রি এর ব্যবস্থা করা হয় তবে হাজার মিনিটের পর ছয় পয়সা করে চার্জের কথা ঘোষণা করা হয়েছিল কিন্তু বার সেই বাধ্যবাদকতা তুলে দিল ভোডাফোন। শুক্রবার ঘোষণা করা হয়েছে আর এক হাজার মিনিট নয় আগের মতোই যেমন আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যেত ঠিক তেমনই পাওয়া যাবে ভোডাফোনে।

তাই এখন থেকে 219, 399, 449, 497 টাকায় আনলিমিটেড কল এবং ডেটা ফ্রি পাওয়া যাবে যদিও বৈধতার পার্থক্য রয়েছে।উল্লেখ্য, 3 ডিসেম্বর তারিখ থেকে ভোডাফোন 42 শতাংশ ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। না গিয়েছে পঞ্চাশ হাজা কোটি টাকা ক্ষতি করেছে ভোডাফোন আইডিয়া। ভয় ক্ষতি আটকানোর জন্য 3 ডিসেম্বর থেকে ভোডাফোনের সমস্ত প্ল্যানের দাম অনেকাংশেই বাড়িয়ে দেওয়া হয়েছিল।

79, 149, 249, 299, 379, 599, 699, 1499, 2399 টাকার প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছিল ভোডাফোন। যদিও অন্যদিকে এয়ারটেলের প্ল্যানের দাম বাড়ানো হয়েছে কিন্তু এখনও অবধি আগের কোনও প্ল্যানের দাম কমেছে কি না সেই সংক্রান্ত বিষয়ে এখনও অবধি কিছু ঘোষণা করা হয়নি।

Close
Close