টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মাত্র ১০ মাসেই ইতি পড়ে গেল বিবাহিত জীবনে, মৃত রেলকর্মীর পরিবারের পাশে অগ্নিমিত্রা পাল

বাংলাহান্ট ডেস্কঃ চাকরি পেয়েছিলেন ২০১৬ সালে, বিয়ে করেন গত ২৬ শে এপ্রিল। এরই মধ্যে সব শেষ। গোটা পরিবারে নেমে আসে শোকের ছায়া। বিকানের এক্সপ্রেসের (Bikaner Express) দুর্ঘটনায় প্রাণ হারান বছর ৩৩-র রেলকর্মী অজিত প্রসাদ। মাত্র ১০ মাসেই সংসার জীবনে ইতি পড়ে যায় তাঁর স্ত্রীর। এই ঘটনায় মৃত রেলকর্মীর বাড়িতে যান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল (agnimitra paul)।

উত্তরবঙ্গের জলপাইগুড়ির দোমোহনিতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় প্রাণ হারান হীরাপুর থানার বার্ণপুরের রাধানগর রোডের তালপুকুরিয়া এলাকার বাসিন্দা অজিত প্রসাদ। ২০১৬ সালেই চাকরি পেয়েছিলেন তিনি। এরপর ২০২১ সালের গত ২৬ শে এপ্রিল বিয়েও করেন। বর্তমান সময়ে উত্তরবঙ্গের মালেগাঁও ডিভিশনে গেটম্যান হিসাবে কর্মরত ছিলেন তিনি।

এই দুর্ঘটনার খবর এখনও অবধি তাঁর স্ত্রীকে দেওয়া হয়নি। তিনি তাঁর বাপের বাড়িতেই রয়েছেন। ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই জলপাইগুড়ির উদ্দেশে রওনা দেন দাদা সুজিত প্রসাদ ও ছোট ভাই অমরজিৎ প্রসাদ।

এবিষয়ে অজিতের কাকা বাবন প্রসাদ জানান, ‘হীরাপুর থানা, জেলা প্রশাসন বা এখানকার রেলের পক্ষ থেকে কেউ যোগাযোগ করেনি আমাদের সঙ্গে। বৃহস্পতিবার সন্ধ্যায় অজিতের সহকর্মীদের থেকে জানতে পারি ও ট্রেনে করে আসছিল। তারপর ওর সঙ্গে ফোনে যোগাযোগ করে না পাওয়ায় আশঙ্কা বাড়তে থাকে। এরপর অজিতের দাদা ও ভাই বেরিয়ে পড়ে। মৃতদেহ ময়নাতদন্তের পর তাঁরা অজিতের মৃতদেহ নিয়ে বাড়িও ফিরছে’।

দুর্ঘটনায় অজিতের মৃত্যুর খবর পেয়ে দেখানে পৌঁছান আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। অজিতের পরিবারকে সমবেদনা জানিয়ে পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন ৫ লক্ষ টাকা দেওয়া হবে এবং অজিতের স্ত্রীকে রেলে চাকরিও দেওয়া হবে।

Related Articles

Back to top button