টাইমলাইনভারত

বালি মাফিয়ারা ট্রাক্টরে পিষে দিল আগ্রার পুলিশ কন্সটেবলকে, গুলি চালিয়ে দিল চম্পট

বাংলাহান্ট ডেস্কঃ রবিবার আগ্রার (Agra) খেরগড় এলাকায় বালি মাফিয়াদের পাকড়াও করতে গিয়ে নিহত হলেন কনস্টেবল সোনু চৌধুরী। মাফিয়ারা ট্রাক্টরে পিষে দিয়ে হত্যা করে কনস্টেবল সোনু চৌধুরীকে (Sonu Chaudhary)। পুলিশের উপর এলোপাথাড়ি গুলি ছুঁড়তে ছুঁড়তে মাফিয়ারা চম্পট দেয়।

ঘটনার বিবরণ
পুলিশ সূত্রের খবর, বরিবার ভোর চারটে নাগাদ চেকপোস্টে গাড়ির চেকিং চলছিল। এমন সময় রাজস্থানের দিক থেকে একটি বালি ভর্তি ট্রাক্টর আসছিল। ওইসময় কর্তব্যরত পুলিশরা অনেক চেষ্টা করে ওই বালি বোঝাই ট্রাক্টরকে থামানর জন্য। কিন্তু পুলিশের বারণ উপেক্ষা করেই গাড়ি চালিয়ে যায় চালক। এই পরিস্থিতিতে কনস্টেবল সোনু চৌধুরী ট্রাক্টরের সামনে গিয়ে থামানোর চেষ্টা করলে, তাঁকে পিষে দিয়ে চলে যায় ওই বালি বোঝাই ট্রাক্টর।

আহত হন কনস্টেবল সোনু চৌধুরী
গুরুতর আহত অবস্থায় আগ্রার (Agra) কনস্টেবল সোনু চৌধুরীকে (Sonu Chaudhary) একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকরা মৃত বলে রিপোর্ট দেয়। ঘটনার খবর পেয়ে এসপি রোহান প্রমোদ, সিও প্রদীপ কুমার, পরিদর্শক হাসানরাজ ভদৌরিয়া ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান । কিন্তু ততক্ষণে অপরাধীরা অনেক দূর পালিয়ে যায়। ৬ জন অজ্ঞাত পরিচয় অপরাধীর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ জানিয়েছে, অপরাধীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক ব্যবস্থা নেওয়া হবে।

১ বছর আগেই বিবাহ করেন সোনু
আলীগড়ের তপালের বাসিন্দা ছিলেন ২০১৮ ব্যাচের সোনু। তাঁর এক ভাই সেনাবাহিনীতে এবং পিতার মৃত্যু হওয়ায় পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে নেন। বিগত ১ বছর ধরে সায়া থানায় নিযুক্ত সোনু তাঁর কাজের জন্য অনেক প্রশংসাও পেয়েছিলেন। এমনকি লকডাউনে অনেককে সহায়তাও করেছেন। মাত্র ১ বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোনু।

Back to top button