টাইমলাইনফুটবলখেলাকলকাতা

ফুটবলারদের বকেয়া বেতন দ্রুত মেটানো নিয়ে ইস্টবেঙ্গলকে কড়া ভাষায় চিঠি দিল AIFF

বাংলাহান্ট ডেস্কঃ নতুন বিনিয়োগকারী কি আধেও আসবে? এলেও তা কবে আসবে? নতুন বিনিয়োগকারী নিয়ে কি এবারের আইএসএল খেলা হবে? এইসব নানান বিষয় নিয়ে এই মুহূর্তে প্রবল অনিশ্চয়তার মধ্যে ডুবে রয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। এরই মধ্যে এল আরও এক ধাক্কা। সর্বভারতীয় ফুটবল ফেডারেশন তরফে ইস্টবেঙ্গল ক্লাবকে নির্দেশ দেওয়া হয়েছে যে, ফুটবলারদের বকেয়া বেতন মেটানোর জন্য কি পদক্ষেপ গ্রহণ করেছে ক্লাব? তা জানাতে হবে আগামী 4 ই সেপ্টেম্বরের মধ্যে।

ইস্টবেঙ্গলে সাত ফুটবলার বকেয়া বেতন মেটানোর দাবি নিয়ে দ্বারস্থ হয়েছিলেন এআইএফএফ এর কাছে। অভিযোগকারী ফুটবলারদের মধ্যে অনেকের সঙ্গেই ইস্টবেঙ্গলের প্রাক্তন বিনিয়োগকারী সংস্থা দীর্ঘমেয়াদী চুক্তি করেছিল। করোনা পরিস্থিতিতে বেশ কয়েকটি টুর্নামেন্ট সময়ের আগেই শেষ হয়ে গিয়েছে আর সেই কারণেই ইস্টবেঙ্গলের প্রাক্তন বিনিয়োগকারী সংস্থা ফুটবলারদের সঙ্গে সময়ের অনেক আগেই চুক্তি ভঙ্গ করার সিদ্ধান্ত নেন। এমনকি ফুটবলারদের দু’মাসের বেতনও দেয়নি তারা।

তারপরেই বিনিয়োগকারী সংস্থার সঙ্গে বিচ্ছেদ ঘটে ইস্টবেঙ্গল ক্লাবের। এমন পরিস্থিতিতে ফুটবলারদের বকেয়া অর্থ কে মেটাবে? এই নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়। আর তাই এবার ফুটবলারদের পাশে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল ক্লাবকে চিঠি দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। তারা সরাসরি জানিয়ে দিয়েছে যে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যদি সমস্ত আর্থিক লেনদেন বন্ধ হয়ে গিয়ে থাকে, তাহলে ফুটবলারদের বকেয়া বেতন মেটাতে হবে ইস্টবেঙ্গল ক্লাবকেই। কোন পরিস্থিতির অজুহাত দেখিয়ে ফুটবলারদের বঞ্চিত করা যাবে না এবং এই বিষয়ে ইস্টবেঙ্গল কে তাদের সিদ্ধান্ত আগামী 4 ই সেপ্টেম্বরের মধ্যেই জানাতে হবে।

Related Articles

Back to top button