টাইমলাইনভারতরাজনীতি

JDU তে যাচ্ছেন AIMIM এর বিধায়করা? নীতিশ কুমারের সঙ্গে দেখা করে বাড়াল জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ বিহারের রাজনৈতিক মহল থেকে বড় খবর সামনে আসছে। আসাদউদ্দিন ওয়াইসির AIMIM এর পাঁচ জন বিধায়ক একসাথে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সাথে সাক্ষাৎ করেন। পাটনায় মুখ্যমন্ত্রীর আবাসে গিয়ে মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন AIMIM বিধায়করা। আচমকাই মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে বিহারের রাজনীতিতে জল্পনা সৃষ্টি করলেন মিম বিধায়করা।

এখন প্রশ্ন উঠছে তাহলে বিহারের সমস্ত পাঁচ মিম বিধায়ককি এখন নীতিশের দলে যোগ দিচ্ছেন? যদিও এই ঘটনার পর বিহারের মিম সভাপতি আখরুল ইমান বলেন, আমাদের বিধায়করা সৌজন্য সাক্ষাৎ করেছে মাত্র। তবে উনি যাই বলুক না কেন, আচমকাই নীতিশ কুমারের সাথে সাক্ষাৎ করে বিহারে রাজনৈতিক পারদ বাড়িয়ে দিয়েছেন মিমের বিধায়করা।

শোনা যাচ্ছে যে, মিমের বিধায়করা খুব শীঘ্রই রঙ বদলে নীতিশের দলে যোগ দিতে পারেন। যদিও বিধায়করা বলছে যে, সীমান্ত এলাকায় উন্নয়নের জন্য আমরা মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সাথে সাক্ষাৎ করি। জানিয়ে দিই, বিহারের বিধানসভা নির্বাচনে AIMIM সবাইকে অবাক করে পাঁচটি আসন হাসিল করে নিয়েছিল।

উল্লেখ্য, AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বিহারে দলের অভূতপূর্ব সাফল্যে গদগদ ছিলেন। এরপরই তিনি পশ্চিমবঙ্গ, গুজরাট সহ দেশের নানা রাজ্যের নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নেন। একদিকে AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি অন্য রাজ্যে নিজের দল মজবুত করার চেষ্টা করছে, আরেকদিকে বিহারে জয় পাওয়া AIMIM বিধায়করা দলকে বিপাকে ফেলতে চলেছে।

Related Articles

Back to top button