টাইমলাইনবিনোদন

ভালবাসার নিদর্শন, ক‍্যানসার জয়ী ঐন্দ্রিলার ঘরের বাইরেই বসে অপেক্ষারত প্রেমিক সব‍্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: বাড়ি ফিরলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (aindrila sharma)। দ্বিতীয় বারেও ক‍্যানসারকে (cancer) হারিয়ে আপনজনদের কাছে ফিরে এলেন অভিনেত্রী, প্রমাণ করলেন ভালবাসার শক্তি। ঐন্দ্রিলার ক‍্যানসারের কথা জানা ইস্তক তাঁকে নজর ছাড়া করেননি প্রেমিক সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury)। এমনকি হাসপাতালেও তাঁর পাশে থেকেছেন, প্রতি মুহূর্তে মনোবল বাড়িয়েছেন।

সব‍্যসাচীই কিছুদিন আগে জানিয়েছিলেন, অস্ত্রোপচার সফল হয়েছে ঐন্দ্রিলার। ক‍্যানসার জয় করেছেন তিনি। টানা পাঁচদিন আইসিইউতে চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন ঐন্দ্রিলা। ষষ্ঠ দিনের দিন বাড়ি ফেরেন অভিনেত্রী। সব‍্যসাচী জানিয়েছেন, হাসপাতালে বেশিদিন রাখলে করোনা সংক্রমণের আশঙ্কার জন‍্যই ঐন্দ্রিলাকে বাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেয় চিকিৎসকরা।


আপাতত সুস্থই রয়েছেন ঐন্দ্রিলা। তবে প্রচণ্ড ব‍্যথা রয়েছে এখনো। কিন্তু মনোবল এতটুকু ফিকে হয়নি অভিনেত্রীর। ব‍্যথা হবেই, ওষুধ খাবেন, এটাই স্বাভাবিক ব‍্যাপার। সব‍্যসাচীকে চিন্তা করতে বারণ করেছেন অভিনেত্রী। মাঝেমধ‍্যে তিনি হাঁটাচলা, সিঁড়ি দিয়ে ওঠানামাও করছেন বলে জানিয়েছেন সব‍্যসাচী।

মজা করে অভিনেতা বলেছেন, তাঁকে এখনো ঘরে ঢোকার অনুমতি দেননি ঐন্দ্রিলার মা। তাই অভিনেত্রীর পোষ‍্যকে নিয়ে ঘরের বাইরেই অপেক্ষা করছেন তিনি। ঐন্দ্রিলার বাড়ি ফেরার সুখবর শুনে উচ্ছ্বসিত নেটিজেনরা। কমেন্ট করেছেন অভিনেতা গাজী আব্দুন নূর। তিনি লিখেছেন, ‘এই ভালবাসারা ভালো থাকুক ভালোবাসাতেই’।

আরেক ব‍্যক্তি লিখেছেন, সব‍্যসাচী ও ঐন্দ্রিলা অনেকের কাছেই অনুপ্রেরণা। অনেকে ক‍্যানসারের নাম শুনে ভয়ে ছেড়ে চলে যায়। কিন্তু সব‍্যসাচী আরো বেশি করে আঁকড়ে ধরেছেন ঐন্দ্রিলাকে। এটাই ঐন্দ্রিলার শক্তি।

Related Articles

Back to top button