টাইমলাইনবিনোদনভিডিও

বছর শেষে খুশির খবর, দ্বিতীয় বার ক‍্যানসার জয় করলেন ঐন্দ্রিলা! ভাইরাল সেলিব্রেশনের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বহু প্রতীক্ষিত সুখবর দিলেন ঐন্দ্রিলা শর্মা (aindrila sharma) ও সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury)। বছর শেষের সঙ্গে সঙ্গে শেষ হল অভিনেত্রীর জীবনের এক কঠিন অধ‍্যায়। দ্বিতীয় বার ক‍্যানসারকে জয় করলেন ঐন্দ্রিলা। একুশের অন্ধকার, যন্ত্রণাভরা দিনগুলোকে পেছনে ফেলে হাসিমুখে ২০২২ এর দিকে পা বাড়াচ্ছেন তিনি। পাশে ছায়ার মতো, শক্ত হাতে ঐন্দ্রিলার হাত ধরে সব‍্যসাচী।

গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় বার ক‍্যানসার ধরা পড়ে ঐন্দ্রিলার। প্রথম সোশ‍্যাল মিডিয়ায় খবরটা জানাতে গিয়ে ভেঙে পড়েছিলেন তিনি। সেইদিন থেকে প্রতিটা মুহূর্ত মনের মানুষের পাশে থেকেছেন সব‍্যসাচী। মাসে মাসে জানিয়েছেন আশার খবর, সুস্থ হয়ে উঠছেন ঐন্দ্রিলা। অবশেষে এল সেই বহু প্রতীক্ষিত দিন। গতকাল, ২৯ ডিসেম্বর শেষ কেমোথেরাপি নিয়েছেন অভিনেত্রী।


মারণ রোগকে হারিয়ে তিনি এখন অনেক সুস্থ। দুর্বলতা কাটিয়ে নতুন শুরুর জন‍্য প্রস্তুত করছেন নিজেকে। ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির খবরটাও সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন সব‍্যসাচী। ধন‍্যবাদ দিয়েছেন সেই মানবরূপী ঈশ্বরদের, যারা জীবনযুদ্ধে জিততে সাহায‍্য করেছেন ঐন্দ্রিলাকে।

দীর্ঘ লড়াই শেষে কেক কেটে উদযাপন করলেন ঐন্দ্রিলা। বাবা, মা, দিদি, সব‍্যসাচী ও দুই পোষ‍্যকে নিয়ে একসঙ্গে কেক কাটলেন। অভিনেত্রীর জন‍্য একটি বিশেষ কেক পাঠিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ও। ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐন্দ্রিলা।

তিনি লিখেছেন, ‘দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে।  আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন, খোঁজ নিয়েছেন।


ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে তা সত্যিই অতুলনীয়।  সর্বশেষে তাদের কথা না বললেই নয়, যারা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন। তারা হলেন আপনারা, যারা আমায় নিজেকে ভুলে যেতে দেননি, ভেঙে পড়তে দেননি। ধন্যবাদ জানিয়ে কাউকে ছোট করবো না। শুধু একটাই কথা বলতে চাই। আপনারা আছেন, তাই আমি আছি।’

তবে এখনো কড়া ডায়েট মেনে চলতে হবে ঐন্দ্রিলাকে। কেমো শেষ হয়েছে ঠিকই, তবে এক মাস পর থেকে ফের নিয়মিত চেকআপ করাতে হবে তাঁকে। নিজের পরিবার, সব‍্যসাচী ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের প্রতি তিনি কৃতজ্ঞ। অভিনেত্রী আরো জানান, সব ঠিকঠাক থাকলে হয়তো আগামী বছরেই তিনি দাঁড়াতে পারেন ক‍্যামেরার সামনে।

Related Articles