টাইমলাইনভারত

হাতে আর মাত্র কয়েক ঘন্টা! এখনই করে নিন আপনার রিচার্জ, নাহলে দিতে হবে ২৫ % বেশি টাকা

বাংলাহান্ট ডেস্কঃ গ্রাহকদের জন্য দুঃসংবাদ। আগামীকাল অর্থাৎ ২৬ শে নভেম্বর থেকেই প্রায় ২৫ শতাংশ খরচ বাড়তে চলেছে এয়ারটেল (Airtel) গ্রাহকদের। সোমবার এমনই এক বিবৃতি জারি করেছে এই সংস্থা। এবার থেকে ফোন রিচার্জে বাড়তে পারে কিছু খরচ। যার ফলে কিছুটা হলেও সমস্যায় পড়তে পারে গ্রাহকরা। রিচার্জ প্রতি মাসে বাড়তে পারে প্রায় ২০ টাকা।

তবে আপনি যদি আজই আপনার প্ল্যান রিচার্জ করিয়ে রাখেন, সেক্ষেত্রে পরবর্তী মাসেই আপনাকে অতিরিক্ত ২০ টাকা দিতে হবে না। আবার আপনি যদি আজই আগামী এক বছরের রিচার্জ করে রাখেন, সেক্ষেত্রে পূর্বের দামেই পেয়ে যাবেন আপনার রিচার্জ প্ল্যান। দিতে হবে না কোন অতিরিক্ত অর্থ।

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এর মধ্যে আজই রিচার্জ করে নিলে, পুরনো প্ল্যানই বহাল থাকছে। আগামীকাল থেকেই বেড়ে যাচ্ছে রিচার্জ প্ল্যানের খরচ। তবে আপনি হয়ত ভাবতেই পারেন, রিচার্জ শেষ হওয়ার আগে রিচার্জ করে রাখলে, সেটা কিভাবে কবে থেকে চালু হবে? কিংবা আগের রিচার্জের যে কটা দিন বাকি রয়েছে, সেই টাকাটা নষ্ট হবে কিনা?

এক্ষেত্রে চিন্তার কোন কারণই নেই। আপনি যদি আজ রিচার্জ করে রাখেন, তাহলে পুরনো দামেই আপনার নিজের প্ল্যান পেয়ে যাচ্ছেন। আর পূর্বের রিচার্জের বৈধতা শেষ হলে, তবেই আপনার পরবর্তী রিচার্জ প্ল্যান চালু হবে। কোন অর্থই নষ্ট হবে না গ্রাহকের।

দেখে নিন Airtel-র প্ল্যান-

মাসিক প্ল্যানঃ

১৪৯ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে মোট ২ জিবি ডেটা। সঙ্গে থাকছে মোট ৩০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও। বৈধতা থাকছে ২৮ দিন।

১৯৯ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে দৈনিক ১ জিবি ডেটা। সঙ্গে থাকছে দৈনিক ১০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও। বৈধতা থাকছে ২৪ দিন।

Bharti airtel

২১৯ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে দৈনিক ১ জিবি ডেটা। সঙ্গে থাকছে দৈনিক ১০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও। বৈধতা থাকছে ২৮ দিন।

২৪৯ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে দৈনিক ১.৫ জিবি ডেটা। সঙ্গে থাকছে দৈনিক ১০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও। বৈধতা থাকছে ২৮ দিন।

বার্ষিক প্ল্যানঃ

১৪৯৮ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে মোট ২৪ জিবি ডেটা। সঙ্গে থাকছে মোট ৩৬০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও।

২৪৯৮ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং-র সঙ্গে দৈনিক ২ জিবি ডেটা। সঙ্গে থাকছে দৈনিক ১০০ টি SMS এবং আমাজন প্রাইম ভিডিয়োর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Wynk মিউজিকের সুবিধাও।

Related Articles

Back to top button